বাংলাদেশ

মতামত

খেলা

বিনোদন

জীবনযাপন

তারুণ্য

কিড জোন

অন্যান্য

রেস-জেন্ডার

ফ্যাক্ট চেক

স্বাস্থ্য

আন্তর্জাতিক

শিক্ষা

অর্থ-বাণিজ্য

বিজ্ঞান-প্রযুক্তি

ক্ষমা চেয়েও পার পেলেন না রোনালডো

  •    
  • ১০ এপ্রিল, ২০২২ ১৭:৫১

ম্যানচেস্টার পুলিশ বিষয়টি গুরুত্বের সঙ্গে নিয়েছে ও স্টেডিয়ামের সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষণ করছে রোনালডো কোনো অপরাধ করেছেন কিনা তা খতিয়ে দেখার জন্য।

ইংলিশ প্রিমিয়ার লিগে বেশ নড়বড়ে অবস্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। ৭ নম্বরে থাকা দলটির সামনের মৌসুমে চ্যাম্পিয়নস লিগে খেলা নিয়ে শঙ্কা কাটেনি। এমন অবস্থায় শনিবার রাতে এভারটনের মাঠে তারা হেরে গেছে একমাত্র গোলে।

স্বাভাবিকভাবে হতাশা নিয়ে ম্যানচেস্টারে ফিরেছে পুরো স্কোয়াড। দলের অন্যতম তারকা ক্রিস্টিয়ানো রোনালডোর হতাশাটা যেন একটু বেশিই। একসময়কার সেরা এ তারকা নিজের ক্যারিয়ারের শেষ সময়ে ধুঁকছেন এ পর্তুগিজ ফরোয়ার্ড।

পুরো মৌসুমের মতো গত রাতের ম্যাচেও ছিলেন নিজের ছায়া হয়ে। আর এ হতাশা ঝাড়তে রোনালডো বেছে নেন এভারটনের ক্ষুদে এক সমর্থককে।

মাঠ থেকে বেরিয়ে যাওয়ার সময় হাত দিয়ে বাড়ই দিয়ে ওই সমর্থকের হাত থেকে ফোন ফেলে দেন তিনি। পরে অবশ্য সোশ্যাল মিডিয়ায় ক্ষমা চেয়েছেন ও ওই ভক্তকে স্টেডিয়ামে খেলা দেখার সুযোগ করে দেয়ার কথাও বলেছেন।

তবে সেটাতে মন গলেনি আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর। বিবিসি জানিয়েছে, ম্যানচেস্টার পুলিশ বিষয়টি গুরুত্বের সঙ্গে নিয়েছে ও স্টেডিয়ামের সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষণ করছে রোনালডো কাউকে কোনো ধরনের লাঞ্ছনা করেছেন কিনা তা খতিয়ে দেখার জন্য।

রোনালডোর ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড জানিয়েছে তারা পুলিশকে সর্বোচ্চ সহায়তা করবে।

ইউভেন্তাস থেকে চলতি মৌসুমের শুরুতে ম্যানচেস্টারের লাল দলে যোগ দেন রোনালডো। বরাবরের মতো নিজের খেলা নিয়ে সংবাদমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে হাইপ সৃষ্টি করলেও নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি ৩৭ বছর বয়সী এ তারকা।

লিগে ১৮ ম্যাচে মাত্র ৬ গোল এসেছে তার পা থেকে।

এ বিভাগের আরো খবর