বাংলাদেশ

মতামত

খেলা

বিনোদন

জীবনযাপন

তারুণ্য

কিড জোন

অন্যান্য

রেস-জেন্ডার

ফ্যাক্ট চেক

স্বাস্থ্য

আন্তর্জাতিক

শিক্ষা

অর্থ-বাণিজ্য

বিজ্ঞান-প্রযুক্তি

জবি চলচ্চিত্র সংসদের নেতৃত্বে আমান-নিলয়

  •    
  • ১৩ জানুয়ারি, ২০২২ ১১:৫৯

জগন্নাথ বিশ্ববিদ্যালয় চলচ্চিত্র সংসদের দপ্তর সম্পাদক ইফতেশাম এজাজ স্বাক্ষরিত বৃহস্পতিবারের বিজ্ঞপ্তিতে বলা হয়, অনুমোদনের পর নতুন কার্যনির্বাহী পরিষদ উপাচার্য, কোষাধ্যক্ষ ও প্রক্টরের সঙ্গে ফুলেল শুভেচ্ছা বিনিময় করে।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় চলচ্চিত্র সংসদের ২০২১-২২ সালের কার্যনির্বাহী পরিষদ গঠন হয়েছে।

এতে চারুকলা বিভাগের ২০১৬-১৭ সেশনের ছাত্র আরাফাত ইসলাম আমান সভাপতি এবং হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের ২০১৬-১৭ সেশনের ছাত্র নিলয় দেব সাধারণ সম্পাদক হয়েছেন।

বিশ্ববিদ্যালয় চলচ্চিত্র সংসদের দপ্তর সম্পাদক ইফতেশাম এজাজ স্বাক্ষরিত বৃহস্পতিবারের বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, অনুমোদনের পর নতুন কার্যনির্বাহী পরিষদ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, কোষাধ্যক্ষ ও প্রক্টরের সঙ্গে ফুলেল শুভেচ্ছা বিনিময় করে।

কার্যনির্বাহী কমিটির অন্য সদস্যরা হলেন সহসভাপতি এস এম ফয়সাল রোজ, নভেরা হাসান নিক্কন, অর্পিতা বিশ্বাস ছোঁয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মুশফিকর রহমান মুকিত, এ এম সি শাহরিয়ার, সাকিফ সাদ, সাংগঠনিক সম্পাদক মো. বাশার, দপ্তর সম্পাদক ইফতেশাম এজাজ, অর্থ সম্পাদক শারমীন সুলতানা নিশি, প্রচার ও প্রকাশনা সম্পাদক নাফিস ইসমাম তাশিক, জনসংযোগ সম্পাদক আশরাফি তরফদার শুচি, অনুষ্ঠান ও কর্মশালা সম্পাদক মুশফিকুল আলম সুপ্ত, পাঠচক্র ও গবেষণা সম্পাদক নুসরাত জাহান, তথ্যপ্রযুক্তি সম্পাদক মাহির সাফিন, সাংস্কৃতিক সম্পাদক প্রকৃতি আশেক এবং কার্যনির্বাহী সদস্য বাঁধন বণিক ও আফিয়া মোবাশশিরা।

বিভিন্ন পদে মনোনয়নের পর্যবেক্ষক ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় চলচ্চিত্র সংসদের প্রতিষ্ঠাতা সভাপতি দেবাশীষ বিশ্বাস পাভেল ও প্রতিষ্ঠাকালীন সদস্য অংকুর রায়। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আগের কমিটির সভাপতি মেহেদী হাসান, সহসভাপতি আসিফ ইকবাল, সাধারণ সম্পাদক শাহনেওয়াজ কবির অর্পণসহ অন্য সদস্যরা।

আগামী এক বছর নবনির্বাচিত এ কার্যনির্বাহী পরিষদ দায়িত্ব পালন করবে।

নতুন নেতাদের আশা, সুস্থ ও স্বাধীন ধারার চলচ্চিত্র চর্চা, চলচ্চিত্র সংসদ আন্দোলনকে বেগবান করা এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয়কে জাতীয় পর্যায়ে সমুন্নত রাখতে তারা কাজ করে যাবেন।

এ বিভাগের আরো খবর