ধামাকা রকেট সার্ভিসে ৩২ ঘণ্টায় সারা দেশে ডেলিভারি

ধামাকা রকেট সার্ভিসে ৩২ ঘণ্টায় সারা দেশে ডেলিভারি

দ্রুত নিত্যপণ্য পৌঁছে দিতে নতুন সার্ভিস এনেছে ধামাকাশপিং ডটকম

এই সার্ভিসে অর্ডার করার পর দেশব্যাপী ৩২ ঘণ্টার মধ্যে পৌঁছে যাবে ক্রেতাদের হাতে।

ই-কমার্স প্রতিষ্ঠান ধামাকাশপিং ডটকম চলমান সরকারি কঠোর বিধিনিষেধের মধ্যে ৩২ ঘণ্টার মধ্যে সারা দেশে নিত্যপ্রয়োজনীয় পণ্য ডেলিভারি দিতে নতুন সেবা ধামাকা রকেট সার্ভিস এনেছে।

গ্রোসারি, ওষুধ, মাছ-মাংস, ফ্রোজেন ফুড ও সবজির মতো নানান নিত্যপণ্য মিলছে ধামাকা রকেট সার্ভিসে।

প্রতিষ্ঠানটি এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে, লকডাউনে এক এলাকার মানুষ অন্য এলাকায় যেতে পারছেন না। নিরাপত্তার জন্য কিছু এলাকায় বাইরে থেকে ডেলিভারি ম্যানকেও ঢুকতে দেয়া হচ্ছে না। এসব এলাকার মানুষের জন্যই ধামাকা রকেট সার্ভিস চালু করা হয়েছে।

এ ক্ষেত্রে তিন কিলোমিটারের মধ্যে গ্রোসারি, ওষুধ, মাছ-মাংস, ফ্রোজেন ফুড ও সবজির মতো নিত্যপণ্য ডেলিভারি দিচ্ছে ধামাকা রকেট সার্ভিসের শপগুলো।

ধামাকাশপিং ডটকমের প্রধান পরিচালন কর্মকর্তা (সিওও) সিরাজুল ইসলাম রানা বলেন, ‘করোনা মহামারিতে আমাদের জনজীবনের প্রায় প্রতিটি কাজই এখন অনলাইননির্ভর। এই সময়ে বেড়েছে কেনাকাটাও।

তিনি আরও বলেন, দেশে করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় আবারও শুরু হয়েছে কঠোর লকডাউন। করোনার কারণে ক্রেতাদের বড় অংশ ঘরে বসেই নিত্যপণ্য কিনতে আগ্রহী। চাল, ডাল ও ওষুধের মতো পণ্যের চাহিদাই এখন বেশি। আর একারণেই লকডাউনের সময়ে প্রয়োজনীয় পণ্য পৌঁছে দিতে আমরা চালু করেছি ধামাকা রকেট সার্ভিস।

এই সার্ভিসে অর্ডার করার পর দেশব্যাপী ৩২ ঘণ্টার মধ্যে পৌঁছে যাবে ক্রেতাদের হাতে। বর্তমানে দেশের বিভিন্ন প্রান্ত থেকে সেলাররা সংযুক্ত হচ্ছেন ধামাকা রকেট সার্ভিসে।

আরও পড়ুন:
দেশে ই-কমার্সে প্রথম ডিজিটাল ওয়ালেট আনল ধামাকাশপিং
চ্যানেল আইয়ের বিচারে সেরা স্টার্টআপ ধামাকাশপিং
ধামাকাশপিংয়ে মিলবে যমুনা ইলেক্ট্রনিক্সের পণ্য
ধামাকাশপিংয়ে দুই মাসে এক লাখ পণ্যের ডেলিভারি
নতুন বছরে আরও গ্রাহক বান্ধব হবে ধামাকাশপিং

শেয়ার করুন

মন্তব্য