× হোম জাতীয় রাজধানী সারা দেশ অনুসন্ধান বিশেষ রাজনীতি আইন-অপরাধ ফলোআপ কৃষি বিজ্ঞান চাকরি-ক্যারিয়ার প্রযুক্তি উদ্যোগ আয়োজন ফোরাম অন্যান্য ঐতিহ্য বিনোদন সাহিত্য ইভেন্ট শিল্প উৎসব ধর্ম ট্রেন্ড রূপচর্চা টিপস ফুড অ্যান্ড ট্রাভেল সোশ্যাল মিডিয়া বিচিত্র সিটিজেন জার্নালিজম ব্যাংক পুঁজিবাজার বিমা বাজার অন্যান্য ট্রান্সজেন্ডার নারী পুরুষ পৌর নির্বাচন রেস অন্যান্য স্বপ্ন বাজেট আরব বিশ্ব পরিবেশ কী-কেন ১৫ আগস্ট আফগানিস্তান বিশ্লেষণ ইন্টারভিউ মুজিব শতবর্ষ ভিডিও ক্রিকেট প্রবাসী দক্ষিণ এশিয়া আমেরিকা ইউরোপ সিনেমা নাটক মিউজিক শোবিজ অন্যান্য ক্যাম্পাস পরীক্ষা শিক্ষক গবেষণা অন্যান্য কোভিড ১৯ শারীরিক স্বাস্থ্য মানসিক স্বাস্থ্য যৌনতা-প্রজনন অন্যান্য উদ্ভাবন আফ্রিকা ফুটবল ভাষান্তর অন্যান্য ব্লকচেইন অন্যান্য
আমাদের সম্পর্কে

নিউজবাংলা টোয়েন্টিফোর ডটকম

বাংলাদেশের এবং বিশ্বের বাংলাভাষার পাঠকের জন্য একটি নির্ভরযোগ্য সংবাদ মাধ্যম হিসেবে এগিয়ে চলার লক্ষ্য আমাদের। আমরা বিশ্বাস করি, আধুনিক তথ্যপ্রযুক্তির যুগে এখন এটা অনস্বীকার্য যে- ‘তথ্যই শক্তি’। এই বাস্তবতা বিবেচনায় রেখে আমরা সমাজের সবচেয়ে ক্ষমতাবান ব্যক্তি থেকে শুরু করে সবচেয়ে প্রfন্তিক অবস্থানের মানুষটির জন্য তথ্য, বিশেষত ‘সংবাদ’-এর অবাধ প্রবাহ নিশ্চিত করতে চাই।

আমরা সংবাদ তৈরি করি না, সংবাদ প্রচার করি- এটাই নিউজবাংলা টোয়েন্টিফোর-এর মন্ত্র। পেশাদার সাংবাদিকতার একটি বিশ্বস্ত নাম নিউজবাংলা টোয়েন্টিফোর ডটকম। আমরা প্রতিষ্ঠা করতে চাই- সাংবাদিকতা এমন একটি পেশা যা গণতন্ত্রকে মজবুত করে, সমাজকে শক্তিশালী করে।

অভিযাত্রা
বাংলাদেশ ও বিশ্বের বাংলাভাষী মানুষের জন্য বিশ্বাসযোগ্য ও নিরপেক্ষ সংবাদ মাধ্যম হিসেবে প্রতিষ্ঠিত হওয়ার অভিযাত্রায় নিউজবাংলা টোয়েন্টিফোর। আমাদের প্রতিশ্রুতি মূলত -
১) পাঠক-দর্শকের আস্থার প্রতিফলন এবং তাদের মুখপত্র হিসেবে অবস্থান তৈরি করা।
২) সংবাদ এবং তথ্য প্রচারে ভ্রান্তি ও অসততা পরিহার করা।
৩) তরুণ জনগোষ্ঠীর মতপ্রকাশের মঞ্চ হিসেবে ভূমিকা পালন।
৪) সমাজের প্রচলিত কুসংস্কার ও পশ্চাৎপদতাকে প্রশ্ন করা ও তা দূর করতে সক্রিয় ভূমিকা পালন।
৫) বিজ্ঞান ও প্রযুক্তি নির্ভর সমাজ গড়ে তোলায় সহায়ক ভূমিকা পালন।

মত প্রকাশের স্বাধীনতা, মুক্তিযুদ্ধ, নারী স্বাধীনতা, দুর্নীতিবিরোধী অবস্থান এবং ব্যক্তি-গোষ্ঠী-রাজনৈতিক স্বার্থ উপেক্ষা করার প্রশ্নে আমরা আপসহীন। নিউজবাংলা টোয়েন্টিফোর ডটকম বিশ্বে বাংলাদেশ ও বাংলা ভাষার মর্যাদা তুলে ধরার ক্ষেত্রেও অগ্রণী ভূমিকা রাখতে সচেষ্ট থাকবে। বাংলাদেশ ও বিশ্বের বুকে পেশাদার সংবাদ প্রতিষ্ঠান হিসেবে জায়গা করে নিতেই আমাদের এই অভিযাত্রা।

উপরে