দেশে নতুন হ্যান্ডসেট সিম্ফনি জেড৩০ প্রো

দেশে নতুন হ্যান্ডসেট সিম্ফনি জেড৩০ প্রো

সিম্ফনির ফোনটি ইন্ডিগো ব্লু, পার্শিয়ান ব্লু ও অ্যামাজন গ্রিন রঙে পাওয়া যাচ্ছে। দাম ১০ হাজার ৮৯০ টাকা।

দেশের বাজারে নতুন একটি স্মার্টফোন এনেছে সিম্ফনি। দেশিও ব্র্যান্ডটির আনা ফোনটির মডেল ‘জেড৩০ প্রো’।

রোববার ফোনটি উন্মোচন করে সিম্ফনি। হ্যান্ডসেটটিতে আছে ৬ দশমিক ৫২ ইঞ্চ ২.৫ডি ইনসেল ভিনচ ডিসপ্লে। ডিসপ্লের রেজ্যুলেশন ৭২০*১৬০০ পিক্সেল।

১.৮ গিগাহার্জের ফোনটিতে আছে অক্টা-কোর প্রসেসর ও মিডিয়াটেকের প্রিমিয়াম হ্যালিও এ২৫। সঙ্গে জিপিউ হিসেবে আছে আইএমজি পাওয়ার ভিআর জিই৮৩২০। এর জিপিইউ ৬০০ মেগাহার্জ ও ডিডিআর ফোর সংস্করণের র‍্যাম।

ফোনটিতে রয়েছে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার নন রিমুভেবল লি-পলিমার ব্যাটারি ২৮ ঘণ্টা পর্যন্ত ফোন কল, ৩৮ ঘণ্টা পর্যন্ত মিউজিক, ১৩ ঘণ্টা পর্যন্ত ভিডিও, ৮ ঘণ্টা ব্রাউজিং ও ৬ ঘণ্টা পর্যন্ত গেমিং করার নিশ্চয়তার কথা বলেছে সিম্ফনি।

স্মার্টফোনটির পিছনে রয়েছে ১৩ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা। ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরার সঙ্গে ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর ও ৫ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা আছে। সামনে রয়েছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা।

ক্যামেরা ফিচারের মধ্যে উল্ল্যেখযোগ্য ফিচারগুলো হলো- এআই, আল্ট্রা ভিউইং ওয়াইড অ্যাঙ্গেল, পোর্ট্রেইট, ওয়াটারমার্ক, ইমোজি, নাইট মোড, অ্যান্টি-ফ্লিকার, ফেস বিউটি, ডিসপ্লে ফ্ল্যাশ, গুগল লেন্স, টাইম ল্যাপ্স, স্লো-মো, প্রফেশনাল, অটো এইচডিআর, টাচ শট।

সিম্ফনির ফোনটি ইন্ডিগো ব্লু, পার্শিয়ান ব্লু ও অ্যামাজন গ্রিন রঙে পাওয়া যাচ্ছে। দাম ১০ হাজার ৮৯০ টাকা।

এ ছাড়া স্মার্টফোনটির সঙ্গে বাংলালিংক ও রবির ডাটা বান্ডেল অফার।

আরও পড়ুন:
ওয়ালটনের পর পিসিবিএ উৎপাদন শুরু সিম্ফনির 
সিম্ফনি মোবাইল কারখানার প্রশংসা করলেন বিটিআরসি চেয়ারম্যান

শেয়ার করুন

মন্তব্য