× হোম জাতীয় রাজধানী সারা দেশ অনুসন্ধান বিশেষ রাজনীতি আইন-অপরাধ ফলোআপ কৃষি বিজ্ঞান চাকরি-ক্যারিয়ার প্রযুক্তি উদ্যোগ আয়োজন ফোরাম অন্যান্য ঐতিহ্য বিনোদন সাহিত্য ইভেন্ট শিল্প উৎসব ধর্ম ট্রেন্ড রূপচর্চা টিপস ফুড অ্যান্ড ট্রাভেল সোশ্যাল মিডিয়া বিচিত্র সিটিজেন জার্নালিজম ব্যাংক পুঁজিবাজার বিমা বাজার অন্যান্য ট্রান্সজেন্ডার নারী পুরুষ নির্বাচন রেস অন্যান্য স্বপ্ন বাজেট আরব বিশ্ব পরিবেশ কী-কেন ১৫ আগস্ট আফগানিস্তান বিশ্লেষণ ইন্টারভিউ মুজিব শতবর্ষ ভিডিও ক্রিকেট প্রবাসী দক্ষিণ এশিয়া আমেরিকা ইউরোপ সিনেমা নাটক মিউজিক শোবিজ অন্যান্য ক্যাম্পাস পরীক্ষা শিক্ষক গবেষণা অন্যান্য কোভিড ১৯ শারীরিক স্বাস্থ্য মানসিক স্বাস্থ্য যৌনতা-প্রজনন অন্যান্য উদ্ভাবন আফ্রিকা ফুটবল ভাষান্তর অন্যান্য ব্লকচেইন অন্যান্য পডকাস্ট বাংলা কনভার্টার নামাজের সময়সূচি আমাদের সম্পর্কে যোগাযোগ প্রাইভেসি পলিসি
খেলা
New Zealand is batting in the last match
hear-news
player

LIVE শেষটা জয়ে রাঙাতে পারল না বাংলাদেশ

শেষটা-জয়ে-রাঙাতে-পারল-না-বাংলাদেশ
আউট হয়ে ফিরছেন মুশফিক। ছবি: বিসিবি

সিরিজের শেষ ম্যাচে টস জিতে ব্যাট করে পাঁচ উইকেটে ১৬১ রানের বড় সংগ্রহ গড়েছে নিউজিল্যান্ড। জবাবে আস্কিং রেটের সঙ্গে শুরুতে পাল্লা দিলেও নিয়মিত উইকেট হারিয়ে ম্যাচ থেকে ছিটকে যায় বাংলাদেশ। নির্ধারিত ওভারে আট উইকেটে ১৩৪ রানে থামে তাদের ইনিংস। ২৭ রানে শেষ ম্যাচ জিতে নেয় নিউজিল্যান্ড

২২৯৮৪ ঘন্টা ২০ মিনিট আগে

২৭ রানের হার দিয়ে সিরিজ শেষ করেছে বাংলাদেশ। ফলে শেষ ম্যাচ জিতে ব্যবধান কমালো নিউজিল্যান্ড। বাংলাদেশকে সিরিজ জিততে হয়েছে ৩-২ ব্যবধানে। নিউজিল্যান্ডের দেয়া ১৬২ রানের টার্গেটে ১৩৪ রানের বেশি করতে পারেনি টাইগাররা।

২২৯৮৪ ঘন্টা ৩৭ মিনিট আগে

মাহমুদুল্লাহর বিদায়ের পরের ওভারে আউট হলেন নুরুল হাসান সোহান। আজাজ প্যাটেলের বলে চার রান করে আউট হন তিনি। বাংলাদেশের সংগ্রহ ছয় উইকেটে ১১৩ রান।

২২৯৮৪ ঘন্টা ৪১ মিনিট আগে

৬৩ রানের জুটি গড়ে বিদায় নিয়েছেন মাহমুদুল্লাহ রিয়াদ। ২৩ রান করে স্কট কুগেলেইনের বলে আউট হন বাংলাদেশের অধিনায়ক। বাংলাদেশের সংগ্রহ পাঁচ উইকেটে ১০৯ রান।

২২৯৮৪ ঘন্টা ৪৮ মিনিট আগে

চার উইকেট হারিয়ে যখন ধুঁকছে বাংলাদেশ তখনই দলকে আশা দেখাচ্ছেন আফিফ হোসেন ও মাহমুদুল্লাহ। পঞ্চম উইকেটে অর্ধশত রানের জুটি গড়েছেন দুই ব্যাটসম্যান। বাংলাদেশের সংগ্রহ ১৫ ওভার শেষে চার উইকেটে ১০৬ রান।

২২৯৮৫ ঘন্টা ১১ মিনিট আগে

প্রথম দশ ওভারেই চার উইকেট হারিয়েছে বাংলাদেশ। নবম ওভারে রাচিন রাভিন্দ্রার বলে তিন রান করে আউট হন মুশফিকুর রহিম। বাংলাদেশের সংগ্রহ চার উইকেটে ৪৬।

২২৯৮৫ ঘন্টা ২০ মিনিট আগে

সৌম্য সরকার বিদায় নেয়ার চার বল পরই আউট হয়ে গেলেন নাঈম শেখ। বেন সিয়ার্সের বলে ২৩ রান করে আউট হন এই ওপেনার। বাংলাদেশের সংগ্রহ তিন উইকেটে ৪০।

২২৯৮৫ ঘন্টা ২৫ মিনিট আগে

চার ম্যাচ বেঞ্চে থাকার পর পঞ্চম ম্যাচে সুযোগ পান সৌম্য সরকার। তবে সেটি কাজে লাগাতে পারেননি এই ব্যাটসম্যান। কোল ম্যাককঞ্চির বলে চার রান করে আউট হন সৌম্য। বাংলাদেশের রান সাত ওভার শেষে দুই উইকেটে ৩৯।

২২৯৮৫ ঘন্টা ৩৬ মিনিট আগে

২৬ বলে ২৬ রান যোগ করার পর ভাঙল বাংলাদেশের ওপেনিং জুটি। আজাজ প্যাটেলের বলে ১০ রান করে আউট হন লিটন দাস।  

২২৯৮৫ ঘন্টা ৩৯ মিনিট আগে

নিউজিল্যান্ডের দেয়া ১৬২ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শুরুটা ভালো করেছে বাংলাদেশ। চার ওভার শেষে স্বাগতিক দলের রান বিনা উইকেটে ২৪।

২২৯৮৬ ঘন্টা ০৪ মিনিট আগে

পাঁচ ম্যাচ সিরিজের সবশেষ টি-টোয়েন্টিতে সিরিজের সর্বোচ্চ স্কোর দাঁড় করিয়েছে নিউজিল্যান্ড। পাঁচ উইকেটে ১৬১ রান নিয়ে নিজেদের ইনিংস শেষ করেছে সফরকারী দল। ৩৭ বলে ৫০ রান করে অপরাজিত থাকেন টম লেইথাম। জয়ের জন্য বাংলাদেশের সামনে লক্ষ্য ১৬২ রানের।

২২৯৮৬ ঘন্টা ২৮ মিনিট আগে

নিজের দ্বিতীয় স্পেলের প্রথম ওভারে সাফল্য পেলেন তাসকিন আহমেদ। ১৭ তম ওভারের তৃতীয় বলে তাসকিনের বলে ২১ রান করে আউট হন হেনরি নিকোলস। নিউজিল্যান্ডের স্কোর পাঁচ উইকেটে ১১৮। 

২২৯৮৬ ঘন্টা ৪৭ মিনিট আগে
অ্যালেন
ফিন অ্যালেনকে রান আউটের চেষ্টায় মাহমুদুল্লাহ। ছবি: এএফপি

 

২২৯৮৬ ঘন্টা ৫১ মিনিট আগে

ভালো শুরুর পর পথ হারাচ্ছে নিউজিল্যান্ড। একাদশ ওভারে চতুর্থ উইকেট হারিয়েছে সফরকারী দল। নাসুম আহমেদের বলে ৯ রান করে আউট হয়েছেন কলিন ডি গ্র্যান্ডহোম। নিউজিল্যান্ডের সংগ্রহ চার উইকেটে ৮৩।

২২৯৮৬ ঘন্টা ৫৬ মিনিট আগে

রাচিন রাভিন্দ্রা ও ফিন অ্যালেনকে বিদায়কে করার পর উইল ইয়ং এর উইকেটও তুলে নিয়েছে বাংলাদেশ। নবম ওভারে আফিফ হোসেনের বলে ৬ রান করে আউট হন ইয়ং। নিউজিল্যান্ডের সংগ্রহ তিন উইকেটে ৮০।

২২৯৮৭ ঘন্টা ১০ মিনিট আগে
নাদির
প্রয়াত আম্পায়ার নাদির শাহর স্মৃতিতে এক মিনিট নীরবতা পালন করেন দুই দলের ক্রিকেটাররা। ছবি: বিসিবি

 

২২৯৮৭ ঘন্টা ১৩ মিনিট আগে

রাভিন্দ্রার দুই বল পরই বিপজ্জনক ফিন অ্যালেনকে আউট করেন শরিফুল। পাওয়ার প্লে শেষে নিউজিল্যান্ডের সংগ্রহ দুই উইকেটে ৫৮।

২২৯৮৭ ঘন্টা ১৬ মিনিট আগে

৩৪ বলে ৫৮ রান যোগ করে নিউজিল্যান্ডের ওপেনিং জুটি। জুটি ভাঙে শরিফুলের বলে। রাচিন রাভিন্দ্রাকে ১৭ রানে ফেরান এই বাঁ-হাতি।

২২৯৮৭ ঘন্টা ২৪ মিনিট আগে

ফিন অ্যালেনের তাণ্ডবে শেষ ম্যাচে দারুণ শুরু পেয়েছে নিউজিল্যান্ড। দুটি ছক্কা ও চারটি বাউন্ডারি হাঁকিয়েছেন অ্যালেন। ৪.২ ওভারে নিউজিল্যান্ডের সংগ্রহ বিনা উইকেটে ৪৩। অ্যালেনের ব্যাট থেকে এসেছে ৩৩।

২২৯৮৭ ঘন্টা ৪৬ মিনিট আগে

প্রয়াত আইসিসি আম্পায়ার নাদির শাহর স্মরণে এক মিনিট নীরবতা পালন করে শুরু হয় ম্যাচ। শুক্রবার ভোরে দীর্ঘদিন ক্যান্সারে ভুগে রাজধানীর একটি হাসপাতালে মৃত্যু হয় তার। দুই দলের ক্রিকেটাররা সারিবদ্ধ হয়ে তার স্মৃতিতে শ্রদ্ধা জানান।

মন্তব্য

p
উপরে