ব্রেইডিকে উড়িয়ে অস্ট্রেলিয়ান ওপেন ওসাকার

ব্রেইডিকে উড়িয়ে অস্ট্রেলিয়ান ওপেন ওসাকার

ফাইনালে আমেরিকার জেনিফার ব্রেইডিকে সরাসরি ৬-৪, ৬-৩ গেমে হারান নেওমি ওসাকা। এটি তার চতুর্থ গ্র্যান্ড স্ল্যাম শিরোপা।

এটা তার পরিচিত মঞ্চ। ক্যারিয়ারের দ্বিতীয় গ্র্যান্ড স্ল্যাম জিতে র‍্যাংকিংয়ের শীর্ষে পৌছান এই রড লেভার অ্যারেনাতেই। দুই বছর পর আবারও নিজেকে হার্ড কোর্টে রানী হিসেবে প্রমাণ করলেন নেওমি ওসাকা।

অস্ট্রেলিয়ান ওপেনের নারী এককের ফাইনালে প্রতিপক্ষকে একরকম উড়িয়ে দিয়েই নিজের চতুর্থ গ্র্যান্ড স্ল্যাম জিতে নিয়েছেন তৃতীয় বাছাই ওসাকা। বছরের প্রথম গ্র্যান্ড স্ল্যাম জেতার পর ওয়ার্ল্ড র‍্যাংকিংয়ের দুইয়ে উঠে আসলেন এই জাপানিজ তারকা।

ফাইনাল জিততে এক ঘণ্টার কিছুটা বেশি সময় নেন তিনি। ২২ তম বাছাই জেনিফার ব্রেইডি প্রথম সেটে কিছুটা প্রতিদ্বন্দ্বিতা গড়েন। ৪-৩ গেমে লিডও নেন এই আমেরিকান। তবে ওসাকার পাওয়ার টেনিসের সঙ্গে পেরে ওঠেননি তিনি। ৬-৪ গেমে হারান প্রথম সেট।

দ্বিতীয় সেটে ব্রেইডিকে লড়াইয়ের তেমন সুযোগ দেননি ওসাকা। টানা চার গেম জিতে এগিয়ে যান ৪-০ ব্যবধানে। ব্রেডি ৩ গেম জিতে কামব্যাক করার চেষ্টা করলেও, চ্যাম্পিয়নের ফর্মে ছিলেন ওসাকা। ৬-৩ গেমে সেট জিতে ম্যাচ ও শিরোপা নিশ্চিত করেন তিনি।

ফাইনালে হারের পরও সুখবর ছিল ব্রেইডির জন্যে। স্ল্যাম ফাইনাল খেলার কারণে বিশ্ব র‍্যাংকিংয়ে সেরা ১৫তে চলে এসেছেন তিনি। ম্যাচ শেষে ওসাকাকে সব তরুণ টেনিস খেলোয়াড়ের জন্য অনুপ্রেরণা হিসেবে উল্লেখ করে ব্রেইডি।

‘আমি নেওমিকে শুভেচ্ছা জানাতে চাই। সে খেলাটার জন্য যা করছে সেই কারণে আমাদের সবার জন্য অনুপ্রেরণা সে। আশা করি তরুণ মেয়েরা তাকে বাসা থেকে দেখছে এবং অনুপ্রেরিত হচ্ছে।’

গত বছর ব্ল্যাক লাইভস ম্যাটার আন্দোলন সমর্থন করে প্রশংসা পান ওসাকা। আমেরিকান কৃষ্ণাঙ্গদের উপর নির্বিচারে পুলিশি হামলার প্রতিবাদে কয়েকটি টুর্নামেন্ট থেকেও নাম প্রত্যাহার করেন তিনি।

এবারে অবশ্য ওসাকা প্রশংসা করলেন অস্ট্রেলিয়ান ওপেন কর্তৃপক্ষ ও সীমিত সংখ্যক দর্শকদের।

‘কোর্টে এসে খেলা দেখায় আপনাদের সবাইকে ধন্যবাদ। আমাদেরকে হাত বাড়িয়ে হৃদয়ে জায়গা দেয়ার জন্য ধন্যবাদ। এমন সময়ে গ্র্যান্ড স্ল্যাম খেলতে পারাটা আসলেই ভাগ্যের ব্যাপার। এই সুযোগ দেয়ার জন্য সবাইকে ধন্যবাদ।’

আরও পড়ুন:
ইউএস ওপেনের শিরোপা ওসাকার
ইউএস ওপেনের ফাইনালে রাতে মুখোমুখি ওসাকা-আজারেঙ্কা

শেয়ার করুন

মন্তব্য

করোনায় আক্রান্ত হয়ে হাসপাতাল ভর্তি হকির কোচ হারুন

করোনায় আক্রান্ত হয়ে হাসপাতাল ভর্তি হকির কোচ হারুন

ফাইল ছবি

শুক্রবার কোভিড-টেস্টের ফলে পজিটিভ ধরা পড়ে তার। শারীরিক অবস্থার অবনতি হতে থাকলে গতকাল শনিবার তাকে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা হয়। এখন সুস্থবোধ করছেন কোচ হারুন।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে জাতীয় হকি দলের প্রধান কোচ ও সাবেক অধিনায়ক মাহবুব হারুন।

শুক্রবার কোভিড-টেস্টের ফলে পজিটিভ ধরা পড়ে তার। শারীরিক অবস্থার অবনতি হতে থাকলে গতকাল শনিবার তাকে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা হয়।

শারীরিকভাবে এখন সুস্থবোধ করছেন কোচ হারুন।

বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা আবাহনী ক্লাবের সাবেক হকি খেলোয়াড় এহসান রানা।

বলেন, ‘শুক্রবার তার করোনা পজিটিভ রেজাল্ট আসে এবং অবস্থা একটু খারাপের দিকে গেলে শনিবার সকালে হাসপাতালে ভর্তি করা হয়।’

শারীরিক পরিস্থিত উন্নতির দিকে উল্লেখ করে এহসান রানা বলেন, ‘আমি দেখে এসেছি, হারুন ভাইয়ের সঙ্গে কথাও বলেছি। তার ফুসফুসে একটু পানি জমেছিল। চিকিৎসা চলছে। অবস্থা উন্নতির দিকেই আছে।’

এ বছরের মাঝামাঝি সময়ে ঢাকায় হওয়ার কথা এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফির আসর। আয়োজক হিসেবে এই আসরে অংশ নেবে বাংলাদেশ। এই বড় টুর্নামেন্টকে সামনে রেখে মাহবুব হারুনকে জাতীয় দলের কোচ নিযুক্ত করেছে বাংলাদেশ হকি ফেডারেশন (বাহফে)। তিনি সুস্থ হলে জাতীয় খেলোয়াড়দের নিয়ে প্রস্তুতি শুরু করার কথা বাংলাদেশের।

আরও পড়ুন:
ইউএস ওপেনের শিরোপা ওসাকার
ইউএস ওপেনের ফাইনালে রাতে মুখোমুখি ওসাকা-আজারেঙ্কা

শেয়ার করুন

রোমান সানাকে নিয়ে অলিম্পিকের সেমির স্বপ্ন

রোমান সানাকে নিয়ে অলিম্পিকের সেমির স্বপ্ন

ফাইল ছবি

আর্চারি ফেডারেশনের সাধারণ সম্পাদক কাজী রাজিব উদ্দিন আহমেদ চপল বলেন, ‘করোনা পরিস্থিতির মধ্যেও আমাদের রোমান অনুশীলন চালিয়ে যাচ্ছে। তার এখন যে স্কোর। সেটা বিশ্ব মানের। এই স্কোর বজায় রাখতে পারলে সেমিফাইনালে খেলার আশা করা যায়।’

করোনার মধ্যেও টোকিও অলিম্পিকের প্রস্তুতি নিয়েছেন রোমান সানা। বিশ্বের সবচেয়ে বড় ক্রীড়া আসরে সরাসরি খেলার সুযোগটাকে কাজে লাগাতে চায় বাংলাদেশ। জার্মান কোচ মার্টিন ফ্রেডরিখের নিবিড় পর্যবেক্ষণে চলছে রোমানের অনুশীলন।

টোকিও অলিম্পিকে সেমিফাইনালের স্বপ্ন নিয়ে দেশসেরা এই তীরন্দাজকে তৈরি করা হচ্ছে বলে জানান আর্চারি ফেডারেশনের সাধারণ সম্পাদক কাজী রাজিব উদ্দিন আহমেদ চপল।

রোববার এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘করোনা পরিস্থিতির মধ্যেও আমাদের রোমান অনুশীলন চালিয়ে যাচ্ছে। তার এখন যে স্কোর। সেটা বিশ্ব মানের। এই স্কোর বজায় রাখতে পারলে সেমিফাইনালে খেলার আশা করা যায়।’

তিনি আরও বলেন, ‘স্বর্ণ বা পদক জয় হয়তো সম্ভব নয়। তবে অলিম্পিকে আমরা একটা সম্মানজনক ফল করতে চাই।’

জার্মান কোচ ফ্রেডরিখ মার্টিন অবশ্য বাস্তব চিন্তা করছেন, ‘আমরা অনুশীলন চালিয়ে যাচ্ছি। ধাপে ধাপে এগুতে চাই। আশা করি রোমান ভালো কিছুই করবে।’

গত বছর টোকিওতে হওয়ার কথা ছিল এবারের অলিম্পিক। করোনাভাইরাস মহামারির জন্য পিছিয়ে এ বছরের মাঝামাঝি সময় নেয়া হয়েছে।

এ দিকে সোমবার থেকে শুরু হচ্ছে বঙ্গবন্ধু ১২তম তীর জাতীয় আর্চারি চ্যাম্পিয়নশিপ। এবারের চ্যাম্পিয়নশিপের ভেন্যু কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম।

১ এপ্রিল থেকে শুরু হচ্ছে বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস। সাধারণত বাংলাদেশ গেমসের বছর ফেডারেশনগুলো জাতীয় চ্যাম্পিয়শিপ আয়োজন করে না। আর্চারি ফেডারেশন অবশ্য সেই পথে হাঁটছে না।

বাংলাদেশ গেমসের আগের মাসেই জাতীয় চ্যাম্পিয়নশিপ আয়োজনের ব্যাখ্যা দিলেন ফেডারেশনের সভাপতি লে. জেনারেল (অব) মইনুল ইসলাম, ‘আর্চারদের জন্য বাংলাদেশ গেমসের আগে এটি প্রস্তুতি হিসেবে কাজ করবে। আমাদের বাৎসরিক সূচি ও পরিকল্পনার মধ্যে রয়েছে জাতীয় চ্যাম্পিয়শিপ।’

আরও পড়ুন:
ইউএস ওপেনের শিরোপা ওসাকার
ইউএস ওপেনের ফাইনালে রাতে মুখোমুখি ওসাকা-আজারেঙ্কা

শেয়ার করুন

নির্বাচন থেকে সরে দাঁড়ালেন রেসলার শিরিন

নির্বাচন থেকে সরে দাঁড়ালেন রেসলার শিরিন

শিরিন বলেন, ‘রেসলিং অঙ্গনের অনেকের অনুরোধে সাধারণ সম্পাদক পদে নির্বাচন করছি না। তবে রেসলিং উন্নয়নের জন্য কাজ করব।’

বাংলাদেশ অ্যামেচার রেসলিং ফেডারেশনের নির্বাচন থেকে সরে দাঁড়ালেন দেশের সফল রেসলার শিরিন সুলতানা।

শনিবার দুপুরে এক সংবাদ সম্মেলনে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত জানান এই রেসলার।

শিরিন বলেন, ‘রেসলিং অঙ্গনের অনেকের অনুরোধে সাধারণ সম্পাদক পদে নির্বাচন করছি না। তবে রেসলিং উন্নয়নের জন্য কাজ করব।’

আনুষ্ঠানিকভাবে অবসর না নিলেও ২০১৮ সালের পর থেকে কুস্তিতে নেই এই শিরিন। নির্বাচন সামনে রেখে আবারও আলোচনায় আসেন তিনি।

প্রথম নির্বাচনেই সাধারণ সম্পাদক পদে লড়তে চেয়েছিলেন। পরে সংবাদ সম্মেলন করে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত জানান।

সাধারণ সম্পাদক পদে নির্বাচনের ইচ্ছার কারণ জানিয়ে শিরিন সংবাদমাধ্যমকে বলেন, ‘ফেডারেশনগুলোতে সাধারণ সম্পাদক সবচেয়ে গুরুত্বপূর্ণ পদ। একজন খেলোয়াড় হিসেবে এখানে আমি বড় ভূমিকা রাখতে পারতাম বলে বিশ্বাস ছিল।’

তার অর্জনের ঝুলিতে রয়েছে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে অনেক পদক। বাংলাদেশের জনপ্রিয় রেসলারদের একজন ছিলেন শিরিন।

তিনি নাম প্রত্যাহার করে নেয়ায় নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ফের সাধারণ সম্পাদক হওয়ার রাস্তা ফাঁকা হয়েছে দীর্ঘদিন এই পদে দায়িত্ব পালন করা তবিউর রহমান পালোয়ানের। কোনো প্রার্থী না থাকায় আবারও নির্বাচিত হতে চলেছেন এই সংগঠক।

রেসলিং ফেডারেশনে কার্যনির্বাহী কমিটিতে চারজন সহসভাপতি, সাধারণ সম্পাদক একজন, যুগ্ম সম্পাদক দুইজন, কোষাধ্যক্ষ একজন ও সদস্য ১৬ জন।

আরও পড়ুন:
ইউএস ওপেনের শিরোপা ওসাকার
ইউএস ওপেনের ফাইনালে রাতে মুখোমুখি ওসাকা-আজারেঙ্কা

শেয়ার করুন

রাজবাড়ী‌র ঢাকা ম্যারাথন জিতলেন আমিন

রাজবাড়ী‌র ঢাকা ম্যারাথন জিতলেন আমিন

রাজবাড়ীতে বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথনে অংশ নেয় ২ হাজার ২০০ প্রতিযোগী। ছবি: নিউজবাংলা

ম্যারাথন আয়োজন করে বাংলাদেশ সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশন। এতে অংশ নেয় ২ হাজার ২০০ প্রতিযোগী।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে রাজবাড়ীতে আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথনে প্রথম হয়েছেন আমিন মণ্ডল।

দ্বিতীয় ও তৃতীয় হয়েছেন তা‌সিন খান ও জেসান সরদার।

শহ‌রের শহিদ খু‌শি রেলও‌য়ে ময়দানে শনিবার সকাল সাড়ে দশটার দিকে প্রথম ১০ জন প্রতিযোগীকে পুরস্কৃত করা হয়। পুরস্কার প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীন।

রাজবাড়ীতে ম্যারাথন
ম্যারাথন শেষে প্রথম ১০ জন প্রতিযোগীকে পুরস্কৃত করা হয়।
ছবি: নিউজবাংলা

এর আগে সকাল ৯টা ২০ মিনিটে উপজেলার আলীপুর ইউনিয়নের আলাদীপুর উচ্চ বিদ্যালয়ের মাঠে বেলুন উড়িয়ে ম্যারাথনের উদ্বোধন করেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী।

ম্যারাথন আয়োজন করে বাংলাদেশ সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশন। এতে অংশ নেন ২ হাজার ২০০ প্রতিযোগী।

প্রতিযোগিতার সময় রাস্তায় যান চলাচল বন্ধ রাখা হয়। রাস্তার দুপাশে দাঁড়িয়ে দর্শকরা ম্যারাথন উপভোগ করেন।

আরও পড়ুন:
ইউএস ওপেনের শিরোপা ওসাকার
ইউএস ওপেনের ফাইনালে রাতে মুখোমুখি ওসাকা-আজারেঙ্কা

শেয়ার করুন

উডসের পুনর্বাসন প্রক্রিয়া শুরু

উডসের পুনর্বাসন প্রক্রিয়া শুরু

শুক্রবার সকালে তাকে লস অ্যাঞ্জেলেসের হারবার-ইউসিএলে মেডিক্যাল সেন্টার থেকে সেডার্স-সিনাই মেডিক্যাল সেন্টারে স্থানান্তর করা হয়।

গলফ কিংবদন্তি টাইগার উডসের পুনর্বাসন প্রক্রিয়া শুরু হয়েছে। শুক্রবার সকালে তাকে লস অ্যাঞ্জেলেসের হারবার-ইউসিএলে মেডিক্যাল সেন্টার থেকে সেডার্স-সিনাই মেডিক্যাল সেন্টারে স্থানান্তর করা হয়। বুধবার সড়ক দূর্ঘটনায় মারাত্মক আহত হন উডস। পায়ে অস্ত্রোপচার করাতে হয় এই আমেরিকান গলফারের।

ইউসিএলে মেডিক্যাল সেন্টারের সার্জন ও প্রধান নির্বাহী আনিশ মহাজন এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেন।

বুধবার সকালে লস অ্যাঞ্জেলেসে নিজে গাড়ি চালানোর সময় দূর্ঘটনার শিকার হন উডস। পরে ইউসিএল সড়ক দূর্ঘটনায় উডসের বাম পা মারাত্মক ক্ষতিগ্রস্থ হয়। অস্ত্রোপচার করে তার পায়ে রড ও স্ক্রু বসানো হয়েছে বলে জানান মহাজন।

‘আমাদের জন্য প্রজন্মের অন্যতম সেরা অ্যাথলিটকে অর্থোপেডিক সেবা প্রদান করা অত্যন্ত সম্মানের বিষয়। তবে, রোগীর গোপনীয়তার প্রতি শ্রদ্ধা জানাতে, হারবার-ইউসিএলএ মেডিকেল সেন্টার আর কোনও তথ্য সরবরাহ করবে না।’

এই দূর্ঘটনার পর আবারও শীর্ষ পর্যায়ের গলফে ফিরতে পারবেন কী না উডস সেতা নিয়ে রয়েছে শঙ্কা। ডিসেম্বরেই পিঠের অস্ত্রোপচার করিয়ে কোর্সে ফেরেন ১৫টি মেজর জয়ী।

আরও পড়ুন:
ইউএস ওপেনের শিরোপা ওসাকার
ইউএস ওপেনের ফাইনালে রাতে মুখোমুখি ওসাকা-আজারেঙ্কা

শেয়ার করুন

প্যারাগন গলফের শিরোপা সিদ্দিকুরের

প্যারাগন গলফের শিরোপা সিদ্দিকুরের

আর্মি গলফ কোর্সে অনুষ্ঠিত টুর্নামেন্টে তৃতীয় রাউন্ড শেষে শিরোপা নিশ্চিত করেন দেশ সেরা গলফার।

কোভিড মহামারির পর প্রথম দেশীয় গলফ টুর্নামেন্টের শিরোপা জিতলেন সিদ্দিকুর রহমান। আর্মি গলফ কোর্সে অনুষ্ঠিত টুর্নামেন্টে তৃতীয় রাউন্ড শেষে শিরোপা নিশ্চিত করেন দেশ সেরা গলফার।

টুর্নামেন্টের শেষ রাউন্ডে সাতটি বার্ডি ও চারট বোগি সহ স্কোরবোর্ডে শীর্ষস্থান দখল করেন তিনি। তিন রাউন্ডে পারের চেয়ে মোট ৫টি শট কম খেলেন তিনি।

টুর্নামেন্টের দ্বিতীয় দিনও শীর্ষে ছিলেন সিদ্দিকুর। তিন বার্ডি ও দুই বোগি নিয়ে দ্বিতীয় রাউন্ড থেকেই শীর্ষস্থান দখল করেন তিনি। জিতে নেন ১৩ লাখ টাকার প্রাইজমানি।

তিন রাউন্ডে পারের চেয়ে তিন শট কম খেলে টুর্নামেন্টে দ্বিতীয় হয়েছেন জামাল মোল্লা। প্রথম রাউন্ড শেষে শীর্ষে থাকা আকবর হোসেন তৃতীয় দিনে এসে পিছিয়ে পড়েন কিছুটা। তৃতীয় হয়ে টুর্নামেন্ট শেষ করেছেন তিনি।

আরও পড়ুন:
ইউএস ওপেনের শিরোপা ওসাকার
ইউএস ওপেনের ফাইনালে রাতে মুখোমুখি ওসাকা-আজারেঙ্কা

শেয়ার করুন

সড়ক দুর্ঘটনায় আহত টাইগার উডস

সড়ক দুর্ঘটনায় আহত টাইগার উডস

বিষয়টি নিশ্চিত করে লস অ্যাঞ্জেলেসের পুলিশ বিভাগ। উডস আশঙ্কামুক্ত হলেও পায়ে আঘাত পেয়েছেন। স্থানীয় এক হাসপাতালে তার পায়ে অস্ত্রোপচার করা হয়েছে।

গলফ কিংবদন্তি টাইগার উডস এক সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করে লস অ্যাঞ্জেলেসের পুলিশ বিভাগ। উডস আশঙ্কামুক্ত হলেও পায়ে আঘাত পেয়েছেন। স্থানীয় এক হাসপাতালে তার পায়ে অস্ত্রোপচার করা হয়েছে।

যুক্তরাষ্ট্র সময় মঙ্গলবার সকালে লস অ্যাঞ্জেলেসের হওথর্ন অ্যাভেনিউয়ে উলটো দিকে যাওয়ার সময় তার গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের গিরিখাতে পড়ে। সে সময় উডস নিজেই গাড়ি চালাচ্ছিলেন।

পুলিশ জানায় তাকে যখন উদ্ধার করা হয়, তখন তিনি জ্ঞান হারাননি। তার গাড়ি বেশ জোরে যাচ্ছিল উল্লেখ করে পুলিশ শেরিফ অ্যালেক্স ভিলানুয়েভা সংবাদমাধ্যমকে বলেন, ‘সিটবেল্ট বাঁধা না থাকলে মারাত্মক কিছু ঘটতে পারত।’

গলফ টিভির বিজ্ঞাপনের শুটিং করতে দুই দিন যাবৎ ক্যালিফোর্নিয়ায় ছিলেন ৪৫ বছর বয়সী উডস। বুধবার দুপুরে তার টুইটার হ্যান্ডল থেকে জানানো হয়, ‘উডসের অস্ত্রোপচার সফল হয়েছে। ডান পায়ের গোড়ালিতে চোট পেয়েছেন। তার পায়ের হাড় ভেঙ্গে গেছে। অস্ত্রোপচার করে সেটিকে ঠিক করতে হয়েছে। ইউসিএলের মেডিক্যাল সেন্টারে ভর্তি আছেন উডস ও জ্ঞান ফিরে পেয়েছেন। তিনি সুস্থ আছেন।’

১৫ বারের মেজর চ্যাম্পিয়ন উডসকে ধরা হয় সর্বকালের সেরা গলফার। ৮২টি শিরোপা জেতা এই আমেরিকান তারকা সবশেষ গত ডিসেম্বরে খেলেন অরল্যান্ডোর পিএনসি চ্যাম্পিয়নশিপে।

তার দুর্ঘটনার খবরে দুঃখ প্রকাশ করেছেন আমেরিকার ক্রীড়া ও অন্যান্য ক্ষেত্রের তারকারা। আমেরিকার সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা এক টুইটে তার দ্রুত আরোগ্য কামনা করে লিখেছেন, ‘তার পরিবার ও পরিজনদের জন্য সমবেদনা। গলফের সর্বকালের সেরার দ্রুত আরোগ্য কামনা করি। তার ক্যারিয়ার থেকে আমরা যেটা শিখেছি, সেটা হলো উডসকে কখনও বাতিলের খাতায় ফেলা যাবে না।’

পপ কিংবদন্তি জ্যানেট জ্যাকসন টুইট করেন উডসের জন্য। লেখেন, ‘টাইগার তোমার জন্য প্রার্থনা।’

আরও পড়ুন:
ইউএস ওপেনের শিরোপা ওসাকার
ইউএস ওপেনের ফাইনালে রাতে মুখোমুখি ওসাকা-আজারেঙ্কা

শেয়ার করুন

ad-close 103.jpg