20201002104319.jpg
20201003015625.jpg
থিমের কাছে হেরেও সন্তুষ্ট নাদাল

থিমের কাছে হেরেও সন্তুষ্ট নাদাল

অস্ট্রিয়ান তারকার কাছে সরাসরি ৭-৬ (৯-৭), ৭-৬ (৭-৪) গেমে হেরে যান ওয়ার্ল্ড নাম্বার টু। হারের পরও টুর্নামেন্টের সেমিফাইনালে খেলার সম্ভাবনা টিকে আছে নাদালের। বৃহস্পতিবার গ্রিসের স্টেফানোস সিসিপাসকে হারাতে পারলে, শেষ চার নিশ্চিত হবে এই স্প্যানিয়ার্ডের।

এটিপি ফাইনালসের গ্রুপ পর্বের ম্যাচে ডমিনিক থিমের কাছে হেরেছেন রাফায়েল নাদাল। অস্ট্রিয়ান তারকার কাছে সরাসরি ৭-৬ (৯-৭), ৭-৬ (৭-৪) গেমে হেরে যান ওয়ার্ল্ড নাম্বার টু।

হারের পরও টুর্নামেন্টের সেমিফাইনালে খেলার সম্ভাবনা টিকে আছে নাদালের। বৃহস্পতিবার গ্রিসের স্টেফানোস সিসিপাসকে হারাতে পারলে, শেষ চার নিশ্চিত হবে এই স্প্যানিয়ার্ডের।

দুই সেটেই ছিল হাড্ডাহাড্ডি লড়াই। টাইব্রেকে জয় পেতে হয়েছে থিমকে দুই বারই।

প্রথম সেটে টাইব্রেকে ৫-২ পয়েন্টে এগিয়েছিলেন নাদাল। সেখান থেকে কামব্যাক করে সেট নিজের করে নেন থিম।

দ্বিতীয় সেটের টাইব্রেকে তেমন একটা সমস্যায় পড়তে হয়নি ইউএস ওপেন চ্যাম্পিয়নকে। ৭-৪ পয়েন্টে টাইব্রেক জিতে ম্যাচ পকেটে পুরেন তিনি।

টানটান ম্যাচ হারার পরও হতাশ নন নাদাল। ২০ গ্র্যান্ড স্ল্যাম জয়ী এই তারকা নিজের পারফর্ম্যান্সে সন্তুষ্ট। গত সপ্তাহের চেয়ে এখন ভালো খেলছেন উল্লেখ করে ম্যাচশেষে গণমাধ্যমকে তিনি বলেন, 'যেমন খেলেছি তাতে আমি সন্তুষ্ট। পাঁচদিন আগে চেয়ে এখন আমার জয়ের সম্ভাবনা বেশি কারণ তখনকার চেয়ে আমি ভাল টেনিস খেলছি।'

অস্ট্রিয়ান তরুণ প্রতিপক্ষকে বাহবা দিতে ভুল করেননি এই কিংবদন্তি। থিমকে জয়ের জন্য শুভেচ্ছা জানিয়ে নাদাল বলেন, 'সে দারুণ একটা ম্যাচ খেলেছে। আমিও তাই (খেলেছি)। ফল নিয়ে আমি চিন্তিত নই। ম্যাচে প্রচুর সুযোগ পেয়েছিলাম।'

আরও পড়ুন:
বন্ধু নাদালকে শুভেচ্ছা ফেডেরারের

শেয়ার করুন

মন্তব্য