20201002104319.jpg
20201003015625.jpg
বোল্টের চেয়েও দ্রুতগতির রোনালডো

বোল্টের চেয়েও দ্রুতগতির রোনালডো

সিআর সেভেন নিজের গতির প্রশংসা পেলেন ভিন্ন খেলার এক কিংবদন্তির কাছ থেকে। স্প্রিন্ট চ্যাম্পিয়ন উসাইন বোল্টের ধারণা এই মুহূর্তে রোনালডো তার চেয়ে দ্রুতগতিতে দৌড়াচ্ছেন।

ক্রিস্টিয়ানো রোনালডো ৩৫ বছর বয়সেও দাঁপিয়ে বেড়াচ্ছেন ইউরোপের সেরা টুর্নামেন্টগুলো। পর্তুগিজ সুপারস্টারের গতি ও স্ট্যামিনা হার মানিয়ে দিচ্ছে তরুণদেরকে।

এবারে সিআর সেভেন নিজের গতির প্রশংসা পেলেন ভিন্ন খেলার এক কিংবদন্তির কাছ থেকে। স্প্রিন্ট চ্যাম্পিয়ন উসাইন বোল্টের ধারণা এই মুহূর্তে রোনালডো তার চেয়ে দ্রুতগতিতে দৌড়াচ্ছেন।

আটটি অলিম্পিক স্বর্ণপদক জয়ী বোল্টের দখলে রয়েছে ১০০ মিটার ও ২০০ মিটার স্প্রিন্টের বিশ্বরেকর্ড। সর্বকালের সেরা স্প্রিন্টার হিসেবে তাকেই ধরা হয়।

বোল্ট নিজে রোনালডোর গতি ও কর্মপদ্ধতিতে মুগ্ধ। ইউভেন্তাস ফরোয়ার্ডের প্রশংসা করে স্প্যানিশ দৈনিক মার্কাকে তিনি বলেন, 'সে একজন সুপার অ্যাথলিট। (রোনালডো) প্রতিদিন পরিশ্রম করে। সবসময়ই তার ফোকাস খেলায় এবং নিজের সেরা ফর্মে থাকে। এই মুহূর্তে আমি নিশ্চিত সে (আমার চেয়ে) জোরে দৌড়াবে।'

রোনালডোর সাবেক ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের ভক্ত বোল্ট, ২০১৭ সালে ট্র্যাক অ্যান্ড ফিল্ড থেকে অবসরে যাওয়ার পর পেশাদার ফুটবলে ক্যারিয়ার গড়ার চেষ্টা করেছেন।

২০১৮ সালে অস্ট্রেলিয়ান এ-লিগের ফুটবল ক্লাব সেন্ট্রাল কোস্ট ম্যারিনার্সে পাঁচ মাস খেলার পর ফুটবল থেকে অবসর নেন তিনি।

শেয়ার করুন

মন্তব্য