ফ্রায়েড চিকেন অর্ডারে পেলেন ভাজা তোয়ালে

ফ্রায়েড চিকেন অর্ডারে পেলেন ভাজা তোয়ালে

চিকেন ফ্রাই অর্ডার করে ফিলিপাইনের এক নারী পেয়েছেন ভাজা তোয়ালে। ছবি: ফেসবুক

ফিলিপাইনের অ্যালিক পেরেজ নামের ওই নারী খাবারের পরিবর্তে ভাজা তোয়ালে পাওয়ার কয়েকটি ভিডিও ও ছবি শেয়ার করেছেন নিজের ফেসবুকে।

ফিলিপাইনে এক নারী তার ছেলের জন্য জনপ্রিয় এক খাবারের দোকান থেকে অনলাইনে ফ্রায়েড চিকেন অর্ডার করেন।

যখন তিনি সেই ফ্রায়েড চিকেন ডেলিভারি পান, তখন সেটি আর চিকেন ছিল না। তিনি পেয়েছেন সম্পূর্ণ ভিন্ন এক জিনিস। ফ্রায়েড চিকেনের মতো দেখতে হলেও তিনি আসলে ডেলিভারি পেয়েছিলেন কড়া করে ভাজা তোয়ালে!

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়, অ্যালিক পেরেজ নামের ওই নারী খাবারের পরিবর্তে ভাজা তোয়ালে পাওয়ার কয়েকটি ভিডিও ও ছবি শেয়ার করেছেন নিজের ফেসবুকে।

ভিডিও শেয়ারের পর নেটিজেনদের মধ্যে বিষয়টি খুব সাড়া ফেলে। ভিডিওটিতে এক লাখের বেশি রি-অ্যাকশন, দুই হাজারের বেশি মন্তব্য এবং শেয়ার হয়েছে ৮৭ হাজারের বেশি।

খাবার সরবরাহকারী প্রতিষ্ঠান জোলিবি ফুড করপোরেশন তাৎক্ষণিকভাবে বিষয়টি নজরে আনে ও প্রশ্নবিদ্ধ আউটলেটটি বন্ধ করে দেয়।

ফেসবুক পোস্টে অ্যালিক পেরেজ লেখেন, ‘আমার ছেলের জন্য আমি চিকেন ফ্রাই অর্ডার করি। সেটি দিয়ে গেলে প্রথমে আমি এক একটু খেতে চেষ্টা করি। কিন্তু সেটা ছিল খবুই শক্ত। আমি যখন হাত দিয়ে তা ছেঁড়ার চেষ্টা করি, তখন অবাক হয়ে দেখি সেটি একটি কড়া করে ভাজা তোয়ালে। এটি সত্যিই খুব বিরক্তিকর। কীভাবে একটি তোয়ালে ঘিতে দেয়া হলো, এমনকি এটি কড়া করে ভাজাও হলো?’

এরপরই তিনি ওই ছবি ও ভিডিওগুলো পোস্ট করেছেন ফেসবুকে।

অবশ্য এমন এক পণ্য অর্ডার করে অন্য পণ্য পাওয়ার বিষয়টি নতুন কিছু না। অনলাইনে এমন বিড়ম্বনার মধ্যে অনেকেই পড়েছেন।

কিছুদিন আগেও ভারতে এক ব্যক্তি মাউথওয়াশ অর্ডার করে পেয়েছেন একটি রেডমি স্মার্টফোন। অবশ্য পেরেজের কপালটা হয়তো খারাপ, তাই চিকেন ফ্রাইয়ের বদলে পেয়েছেন তোয়ালে ভাজা।

শেয়ার করুন

মন্তব্য