স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় বাবুনগরী

স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় বাবুনগরী

হেফাজতে ইসলামের নেতা-কর্মীদের গ্রেপ্তার থামাতে এর মধ্যে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে তিনবার সংগঠনটির মহাসচিব নূরুল ইসলাম জিহাদীর নেতৃত্বে সাক্ষাৎ করে একটি প্রতিনিধিদল। কিন্তু ধরপাকড় থামছে না। এবার স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে নিজেই দেখা করতে এলেন বাবুনগরী।

হেফাজতে ইসলামের নেতা-কর্মীদের গ্রেপ্তারের মধ্যে এবার স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে দেখা করতে গেলেন হেফাজতে ইসলামের আমির জুনায়েদ বাবুনগরী।

সোমবার রাত ৮টা ৩৭ মিনিটে স্বরাষ্ট্রমন্ত্রীর ধানমন্ডির বাসভবনে প্রবেশ করেন ধর্মভিত্তিক সংগঠনটির প্রধান। তার সঙ্গে রয়েছেন হেফাজতের মহাসচিব নূরুল ইসলাম জিহাদী।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ঢাকা সফরের সময় দেশজুড়ে তাণ্ডব চালায় হেফাজতে ইসলাম। এরপর থেকেই ধর্মীয় সংগঠনটির প্রতি চড়াও হয় সরকার।

সংগঠনটির শীর্ষ পর্যায়ের অন্তত ৫০ নেতাকে এরই মধ্যে গ্রেপ্তার করা হয়েছে। তাদের সবাইকে সহিংসতার একাধিক মামলায় রিমান্ডেও নেয়া হয়।

গ্রেপ্তার থামাতে এর মধ্যে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে তিনবার হেফাজতের মহাসচিব নূরুল ইসলাম জিহাদীর নেতৃত্বে সাক্ষাৎ করে সংগঠনটির একটি প্রতিনিধিদল। কিন্তু ধরপাকড় থামছে না। এবার স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে নিজেই দেখা করতে এলেন বাবুনগরী।

হেফাজতে ইসলামের একাধিক সূত্র জানিয়েছে, স্বাস্থ্য চেকআপের উদ্দেশে সোমবার সকালে হাটহাজারী থেকে ঢাকায় পৌঁছান বাবুনগরী। তবে তার মূল উদ্দেশ্য স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠক করা। বৈঠকে গ্রেপ্তার হেফাজত নেতাদের মুক্তির দাবি তুলে ধরবেন তিনি।

আরও পড়ুন:
স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠক করতে ঢাকায় বাবুনগরী
হেফাজত নেতা আজহারুল ফের রিমান্ডে
৫ দিনের রিমান্ডে হেফাজত নেতা আফেন্দী
ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডব: কওমি নেতার দায় স্বীকার
হেফাজতের তাণ্ডব: মুফতি বশিরের স্বীকারোক্তি

শেয়ার করুন

মন্তব্য