রোজিনার মামলার তদন্ত কর্মকর্তা এখন রূপনগরের ওসি

রোজিনার মামলার তদন্ত কর্মকর্তা এখন রূপনগরের ওসি

জামিনে মুক্তির পর প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলাম। ছবি: সাইফুল ইসলাম

এই বদলির তালিকায় রয়েছেন পল্লবীতে সন্তানের সামনে বাবাকে কুপিয়ে হত্যার ঘটনায় আলোচনায় আসা ওসি কাজী ওয়াজেদ আলী। তাকে ডিবি গুলশান বিভাগে বদলি করা হয়েছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) চার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) বদল করা হয়েছে। এর মধ্যে আছেন সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে স্বাস্থ্য মন্ত্রণালয়ের করা মামলায় শাহবাগ থানার তদন্তকারী কর্মকর্তা আরিফুর রহমান সরদার।

তাকে রূপনগর থানার ওসির দায়িত্ব দেয়া হয়েছে।

এছাড়াও এই বদলির তালিকায় রয়েছেন পল্লবীতে সন্তানের সামনে বাবাকে কুপিয়ে হত্যার ঘটনায় আলোচনায় আসা ওসি কাজী ওয়াজেদ আলী।

মঙ্গলবার ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার শফিকুল ইসলামের সই করা এক অফিস আদেশে এই বদলি করা হয়।

সম্প্রতি সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে স্বাস্থ্য মন্ত্রণালয়ের করা মামলার তদন্ত করেন শাহবাগ থানার তদন্তকারী কর্মকর্তা আরিফুর রহমান সরদার। শাহবাগ থানায় নিরস্ত্র পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে দায়িত্ব পালন করা এই কর্মকর্তাকে দেয়া হয়েছে রূপনগর থানার ওসির দায়িত্ব। অবশ্য রোজিনা ইসলামের বিরুদ্ধে করা মামলাটি গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এই আদেশে পল্লবী থানার ওসি কাজী ওয়াজেদ আলীকে ডিবি গুলশান বিভাগে বদলি করা হয়েছে।

এছাড়া মুগদা থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল খায়েরকে বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা করা হয়। রূপনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদকে বাড্ডা থানা ওসি করা হয়। বাড্ডা থানার ওসি পারভেজ ইসলামকে পল্লবী থানার ওসি হিসেবে বদলি করা হয়।

রোজিনার মামলার তদন্ত কর্মকর্তা এখন রূপনগরের ওসি
পল্লবী থানা থেকে বদলি হওয়া ওসি কাজী ওয়াজেদ আলী। ছবি সংগৃহীত

এদিকে ডিবি গুলশান বিভাগের নিরস্ত্র পুলিশ পরিদর্শক আব্দুল মালেককে ডিএমপির ডেভেলপমেন্ট বিভাগ ও রূপনগর থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক (তদন্ত) আবু মাহমুদ কাওসার হোসেনকে শাহবাগ থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে বদলি করা হয়েছে।

শেয়ার করুন

মন্তব্য