20201002104319.jpg
20201003015625.jpg
নারীর লাশভর্তি ড্রাম বাসে তুলে চম্পট

নারীর লাশভর্তি ড্রাম বাসে তুলে চম্পট

পুলিশ জানিয়েছে, শুক্রবার রাতে বরিশালের আন্তঃরুটে চালচলকারী আরসি পরিবহনের একটি বাস বরিশালের কেন্দ্রীয় নথুল্লাবাদ বাস টার্মিনাল থেকে ভুরঘাটার উদ্দেশে ছেড়ে যায়। বাসটি নগরীর গড়িয়ারপার পৌঁছলে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি ড্রামটি বাসে তুলে দেন কাচের জিনিস থাকার কথা বলে।

বরিশালের গৌরনদী উপজেলায় যাত্রীবাহী বাসে তোলা ড্রামের মধ্যে বোরকা পরিহিত অজ্ঞাতপরিচয় এক নারীর লাশ পাওয়া গেছে। তার বয়স আনুমানিক ৩০ বছর।

শুক্রবার রাত ১১টার দিকে বরিশাল-মাদারীপুর সীমান্তের ভুরঘাটা বাসস্ট্যান্ড থেকে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ জানিয়েছে, রাতে বরিশালের আন্তঃরুটে যাতায়াতকারী আরসি পরিবহনের একটি বাস বরিশালের কেন্দ্রীয় নথুল্লাবাদ বাস টার্মিনাল থেকে ভুরঘাটার উদ্দেশে ছেড়ে যায়। বাসটি নগরীর গড়িয়ারপার এলাকায় পৌঁছলে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি একটি ড্রাম বাসে তুলে দেন।

তিনি হেলপারকে বলেন, ড্রামে কাচের জিনিস আছে; তার লোকজন ভুরঘাটা থেকে ড্রামটি নামিয়ে নেবে। বাসটি ভুরঘাটা পৌঁছানোর অনেক পরও কেউ ড্রাম নিতে আসেনি। এক পর্যায়ে বাসের সব যাত্রী নেমে যায়।

পরে হেলপার নিজেই ড্রামটি বাস থেকে নামিয়ে স্থানীয়দের সহায়তায় খুলে এক নারীর লাশ পান। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাসের চালক ও হেলপারকে থানায় নেয়া হয়েছে।

গৌরনদী মডেল থানার ওসি আফজাল হোসেন জানান, বোরকা পরিহিত ওই নারীর মাথায় আঘাতের চিহ্ন আছে। ময়না তদন্তের জন্য মরদেহ শনিবার বরিশালের শেবাচিম হাসপাতাল মর্গে পাঠানো হবে। যে লোকটি বাসে ড্রামটি তুলে দিয়েছিলেন তার খোঁজ পাওয়া যায়নি। বাসের চালক ও হেলপারকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আরও পড়ুন:
সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত দুই
ঘরের আগুনে ঘুমন্ত শিশু চিরঘুমে

শেয়ার করুন

মন্তব্য