20201002104319.jpg
20201003015625.jpg
পুলিশে বড় বদলি, ১৯ কর্মকর্তার নতুন কর্মস্থল

পুলিশে বড় বদলি, ১৯ কর্মকর্তার নতুন কর্মস্থল

সিলেট মেট্রোপলিটন পুলিশের কমিশনার গোলাম কিবরিয়াকে এসপিবিএনে বদলি করা হয়েছে। সিলেটে তার জায়গায় এসেছেন এসপিবিএনের উপ পুলিশ মহাপরিদর্শক নিশারুল আরিফ।

পুলিশ সুপার থেকে উপমহাপরিদর্শক পর্যন্ত ১৯ কর্মকর্তাকে একসঙ্গে বদলি করা হয়েছে। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপ সচিব ধনঞ্জয় কুমার দাসের সই করা প্রজ্ঞাপন থেকে এ তথ্য জানা গেছে। একে রুটিন বদলি বলছে বাহিনীটি।

সিলেট মেট্রোপলিটন পুলিশের কমিশনার গোলাম কিবরিয়াকে এসপিবিএনে বদলি করা হয়েছে। সিলেটে তার জায়গায় এসেছেন এসপিবিএনের উপ পুলিশ মহাপরিদর্শক নিশারুল আরিফ।

সিআইডির পুলিশ সুপার মোশাররফ হোছাইনকে সারদা পুলিশ একাডেমিতে, র‌্যাবের পরিচালক কাইয়ুমুজ্জামান খানকে নৌ পুলিশ ইউনিটের অতিরিক্ত উপ পুলিশ মহাপরিদর্শক, সিআইডির অতিরিক্ত উপ পুলিশ মহাপরিদর্শক শেখ মোহাম্মদ রেজাউল হায়দারকে র‌্যাবের পরিচালক, পুলিশ টেলিকম বিভাগের অতিরিক্ত উপ পুলিশ মহাপরিদর্শক কাজী জিয়া উদ্দিনকে পুলিশ সদর দফতরে বদলি করা হয়েছে।

এছাড়া, পুলিশ সদর দফতরের সহকারী পুলিশ মহাপরিদর্শক এম এ জলিলকে খুলনা শিল্পাঞ্চল ইউনিটের পুলিশ সুপার, পুলিশ সদর দফতরের সহকারী পুলিশ মহাপরিদর্শক তানভীর মমতাজকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার, অ্যান্টি টেররিজম ইউনিটের পুলিশ সুপার মোহাম্মদ সুলাইমানকে চট্টগ্রাম শিল্পাঞ্চল পুলিশ ইউনিটের পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।

পুলিশ অধিদফতরের অতিরিক্ত পুলিশ সুপার (টিআর) মোহাম্মদ কামরুজ্জমানকে চাঁদপুর নৌ পুলিশের পুলিশ সুপার, ডিএমপির উপ পুলিশ কমিশনার বেগম সুনন্দা রায়কে পুলিশ সদর দফতরের সহকারী পুলিশ মহাপরিদর্শক, খুলনা শিল্পাঞ্চলের পুলিশ সুপার মো. নাজমুল ইসলামকে পুলিশ সদর দফতরের সহকারী পুলিশ মহাপরিদর্শক হিসেবে বদলি করা হয়েছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার মোহাম্মদ শরিফুর রহমানকে খুলনা নৌ পুলিশের পুলিশ সুপার, পুলিশ অধিদফতরের সহকারী পুলিশ মহাপরিদর্শক নেছার উদ্দীন আহমেদকে চট্টগ্রাম রেঞ্জ ডিআইজির কার্যালয়ে পুলিশ সুপার, এসপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) বেগম ফাহিমা হোসেনকে ময়মনসিংহ ইনসার্ভিস ট্রেনিং সেন্টারে কমান্ড্যান্টের দায়িত্ব দেয়া হয়েছে।

এছাড়া সিএমপির উপ পুলিশ কমিশনার মোহাম্মদ কামরুল ইসলামকে মাদারীপুর ইনসার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট, ডিএমপির অতিরিক্ত উপ পুলিশ কমিশনার মোহাম্মদ মোমিনুল ইসলাম ভূইয়াকে চট্টগ্রাম নৌ পুলিশের পুলিশ সুপার, ডিএমপির অতিরিক্ত উপ পুলিশ কমিশনার বেগম সালমা সৈয়দ পলিকে টাঙ্গাইল পুলিশ ট্রেনিং সেন্টারের পুলিশ সুপার এবং পিবিআইয়ের অতিরিক্ত পুলিশ সুপার আবু আশ্রাফকে অ্যান্টি টেররিজম ইউনিটে পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।

জননিরাপত্তা বিভাগের উপ সচিব ধনঞ্জয় কুমার দাস নিউজবাংলাকে বলেন, ‘রুটিন ট্রান্সফারের অংশ হিসেবে এসব বদলি হয়েছে। অনেকে দেশের বাইরে মিশন শেষ করে এসেছেন। তাদের পদায়নসহ বাকিদের বদলি করা হয়েছে।’

শেয়ার করুন

মন্তব্য