তিন জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩

রাজশাহীর পুঠিয়া উপজেলার বেলপুকুর এলাকায় দুর্ঘটনা কবলিত বাস।

তিন জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩

রাজশাহীর পুঠিয়ায় বাস চাপায় বাইসাইকেল আরোহী, সিরাজগঞ্জে ট্রাক চাপায় কৃষক, কুমিল্লা সদরে লরি চাপায় রিকশাচালকের মৃত্যু

দেশের তিন এলাকায় সড়ক দুর্ঘটনায় তিন জন নিহত হয়েছেন।

রাজশাহীতে বাস চাপায় প্রাণ গেছে এক ডাব ব্যবসায়ীর।

বেলপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, সকালে পুঠিয়া উপজেলার বেলপুকুর রেলক্রসিং এলাকায় নিয়ন্ত্রণ হারান বাস চালক। বাসটি বাইসাইকেল আরোহী আনারুল ইসলামকে চাপা দিয়ে খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় আনারুল ইসলামের।

মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বাস চালক ইব্রাহিম হোসেনকে গ্রেফতার করা হয়েছে।

আনারুল ইসলাম রাজশাহীর চারঘাট উপজেলার নিমপাড়া গ্রামের মখসেদ আলীর ছেলে।

এর আগে সকালে সিরাজগঞ্জের সয়দাবাদ-এনায়তেপুর আঞ্চলিক সড়কে ট্রাক চাপায় কৃষক নজরুল ইসলাম নিহত হয়ছেন।

নিহত নজরুল ইসলামের বাড়ি সমশেপুর গ্রামে।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফা জানান, সমশেপুর আঞ্চলিক সড়কে সকালে হাঁটতে বের হন নজরুল ইসালাম। এ সময় তাকে চাপা দেয় ট্রাক চালক। ঘটনাস্থলেই প্রাণ হারান নজরুল। ট্রাকটিকে জব্দ করা হয়েছে, তবে চালক পলাতক।

সড়ক দুর্ঘটনায় প্রাণহানির ঘটনা ঘটেছে কুমিল্লাতেও। সদর এলাকার দক্ষিণে লরি চাপায় মো. হুমায়ুন নামে এক রিকশাচালক নিহত হয়েছেন।

বুধবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে উপজেলার পদুয়ার বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত হুমায়ুন কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার আকবর আলীর ছেলে।

ময়নামতি হাইওয়ে থানার উপপরিদর্শক শাহজাহান বলেন, চট্টগ্রামগামী একটি লরি রিকশা চালকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় হুমায়ুনের।

নিহতের মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে ঘটনার পরই চালক লরিটি নিয়ে পালিয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে।

শেয়ার করুন

মন্তব্য