20201002104319.jpg
20201003015625.jpg
ভোটে জিতলেন কাদেরের সই জালের আসামি

ভোটে জিতলেন কাদেরের সই জালের আসামি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সই জাল করে নির্বাচনে দলটির প্রার্থী পরিচয় দেয়ার অভিযোগে গত ১০ অক্টোবর সোহাগের নামে মামলা হয়।

দিনাজপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে উপনির্বাচনে বেসরকারিভাবে জয়ী হয়েছেন রবিউল ইসলাম সোহাগ। তিনি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের স্বাক্ষর জাল মামলার আসামি।

মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে দিনাজপুর সদর উপজেলা পরিষদে নির্বাচনের বেসরকারি ফল ঘোষণা করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. জায়েদ ইবনে আবুল ফজল।

নির্বাচনে স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের (এলজিইডি) সাবেক কর্মচারী ও ব্যবসায়ী রবিউল ইসলাম সোহাগ ৫২ হাজার ৪২২ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ও জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক উত্তম কুমার রায় পান ১৫ হাজার ১৬৯ ভোট।

জেলা আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ফয়সাল ইবনে আজিজ চঞ্চল পেয়েছেন ১২ হাজার ৮৫২ ভোট পান।

দিনাজপুর সদর উপজেলার তিন লাখ ৬৪ হাজার ৫০৩ ভোটারের মধ্যে ৮১ হাজার ৩২৫ জন ভোট দেন বলে বেসরকারি ফলে জানানো হয়েছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের স্বাক্ষর জাল করে ওই নির্বাচনে দলটির প্রার্থী পরিচয় দেয়ার অভিযোগে গত ১০ অক্টোবর সোহাগের নামে মামলা হয়।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী বাদী হয়ে তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি করেন।

এ মামলায় হাইকোর্ট থেকে জামিনে রয়েছেন সোহাগ।

শেয়ার করুন

মন্তব্য