গাড়ির চাকা বন্ধ, হবিগঞ্জে দুর্ভোগ

গাড়ির চাকা বন্ধ, হবিগঞ্জে দুর্ভোগ

মহাসড়কে সিএনজি অটোরিকশাসহ সকল অবৈধ পরিবহন বন্ধের দাবিতে এই কর্মসূচির ডাক দেয়া হয়েছে। মঙ্গলবার সকাল ছয়টা থেকে দাবি না মানা পর্যন্ত অনির্দিষ্টকালের জন্য এই কর্মবিরতি চলবে।

মহাসড়কে সিএনজি চালিত অটোরিকশাসহ ‘অবৈধ যানবাহন’ চলাচল বন্ধের দাবিতে যান চলাচল বন্ধ হয়ে গেছে হবিগঞ্জে। এতে চরম ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা।

হবিগঞ্জ জেলা মোটর মালিক সমিতির ডাকে মঙ্গলবার সকাল ছয়টা থেকে এ কর্মবিরতি শুরু হয়েছে। বন্ধ রয়েছে স্থানীয় সব মোটরচালিত যানবাহন। ঢাকাগামী কিছু বাস চলাচলও বন্ধ আছে।

তাদের সঙ্গে একাত্মতা প্রকাশ করেছে হবিগঞ্জ জেলা টেম্পু মালিক সমিতি, জেলা ট্রাক মালিক সমিতি, জেলা ট্রাক, ট্যাংকলরি শ্রমিক ইউনিয়ন ও ঢাকাগামী সব বাসের কর্তৃপক্ষ। তবে আজ তাদের যান চলাচল আংশিক বন্ধ আছে। দাবি মানা না হলে কাল থেকে তারাও পুরোপুরি কর্মবিরতিতে যাবেন।

সোমবার রাত সাড়ে ১০টায় জেলা মোটর মালিক গ্রুপের এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। বিষয়টি নিশ্চিত করেছেন মোটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক শুভ্র শঙ্ক রায়।

তিনি বলেন, মহাসড়কে সিএনজি অটোরিকশাসহ সকল অবৈধ পরিবহন বন্ধের দাবিতে এই কর্মসূচির ডাক দেয়া হয়েছে। মঙ্গলবার সকাল ছয়টা থেকে দাবি না মানা পর্যন্ত অনির্দিষ্টকালের জন্য এই কর্মবিরতি চলবে।

তিনি আরও বলেন, এ সময় হবিগঞ্জের সঙ্গে ঢাকা-সিলেটসহ সারাদেশের সব ধরনের পরিবহন চলাচল বন্ধ থাকবে। এরপরও যদি দাবি না মানা হয় তাহলে আরও বৃহত্তর কর্মসূচির ঘোষণা দেয়া হবে।

শেয়ার করুন

মন্তব্য