20201002104319.jpg
20201003015625.jpg
বেগমগঞ্জে ‘কিশোর গ্যাংয়ের’ ছয় সদস্য গ্রেফতার

বেগমগঞ্জে ‘কিশোর গ্যাংয়ের’ ছয় সদস্য গ্রেফতার

রোববার দিবাগত রাতে উপজেলার একলাশপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় সাঁড়াশি অভিযান চালিয়ে এ ছয় জনকে আটক করা হয়। সোমবার দুপুরে তাদের গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুরে অভিযান চালিয়ে পুলিশ সাত জনকে গ্রেফতার করেছে। পুলিশ বলছে, এদের মধ্যে ছয় জন কিশোর গ্যাংয়ের সদস্য। বাকি একজন একটি সন্ত্রাসী গোষ্ঠীর সদস্য।

রোববার দিবাগত রাতে উপজেলার একলাশপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় সাঁড়াশি অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। সোমবার দুপুরে তাদের গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে বেগমগঞ্জ থানা পুলিশ।

আটক ব্যক্তিদের মধ্যে রয়েছেন কিশোর গ্যাং হৃদয় গ্রুপের সদস্য ইমাম উদ্দিন সাব্বির (১৯), তুফান গ্রুপের সদস্য দাইমুল ইসলাম পাভেল (১৯)। অপর চারজনের তিনজনের বয়স ১৮ বছর। আরেকজন ১৭ বছর বয়সী। এ ছাড়া পুলিশ সন্ত্রাসী গোষ্ঠী সম্রাট বাহিনীর সদস্য নাছরোল্লাহ নেহালকে (৩৩) আটক করেছে।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, আটক সবাই দুষ্কৃতকারী ও কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন ধরে পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও জনমনে ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিল। এ ছাড়া ওই এলাকায় কোনো অপরিচিত লোক এলে তাকে জিম্মি করে মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নিত তারা।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান সিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, একাধিক মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

মন্তব্য