20201002104319.jpg
20201003015625.jpg
ফতুল্লায় স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার

ফতুল্লায় স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার

গত ১২ অক্টোবর জেলা পুলিশের বিশেষ শাখার (ডিএসবি) এক সদস্যকে প্রকাশ্যে ধমক দেন মীরু। সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর তার বিরুদ্ধে তদন্ত শুরু করে পুলিশ।

নারায়ণগঞ্জের ফতুল্লার কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মীর হোসেন মীরুকে গ্রেফতার করেছে পুলিশ। ঢাকা বিদ্যুৎ বিভাগের একটি মামলায় রোববার তাকে গ্রেফতার করে পুলিশ।

এর আগে গত ১২ অক্টোবর জেলা পুলিশের বিশেষ শাখার (ডিএসবি) এক সদস্যকে প্রকাশ্যে ধমক দেন মীরু। সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর তার বিরুদ্ধে তদন্ত শুরু করে পুলিশ।

এ বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য রোববার দুপুরে তাকে নারায়ণগঞ্জ পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) কার্যালয়ে ডাকা হয়। পরে বিকেলে তাকে গ্রেফতার দেখায় পুলিশ।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মো. জাহেদ জানান, মীরুর বিরুদ্ধে হত্যা, মারামারি ও চাঁদাবাজিসহ একাধিক মামলা রয়েছে। এর মধ্যে পরোয়ানা থাকা বিদ্যুৎ বিভাগের মামলায় তাকে গ্রেফতার করা হয়।

গত ১২ অক্টোবর সকালে ফতুল্লার পাগলা বাজার আফসার করিম প্লাজার সামনের সড়কে একটি মানববন্ধনে অংশ নেন স্বেচ্ছাসেবক লীগ নেতা মীরু। মানববন্ধন শেষে স্বেচ্ছাসেবক লীগের কিছু কর্মীকে রাস্তা ফাঁকা করতে বলেন ডিএসবি সদস্য আবদুল মতিন।

এ নিয়ে ওই পুলিশ সদস্যকে রিকশার সামনে ঢেকে নিয়ে ধমক দেন মীরু। সেই ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এরপরই ঘটনার তদন্ত শুরু করা হয় বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ শফিউল ইসলাম।

শেয়ার করুন