20201002104319.jpg
20201003015625.jpg
চালকের বুকে ছুরি বসিয়ে ইজিবাইক ছিনতাইয়ের চেষ্টা

ছুরিকাঘাতে আহত সোহাগ মিয়া

চালকের বুকে ছুরি বসিয়ে ইজিবাইক ছিনতাইয়ের চেষ্টা

বাগদা ফার্ম এলাকায় কয়েকজন ছিনতাইকারী তার পথরোধ করেন। এরপর সোহাগ কিছু বুঝে ওঠার আগেই তার বুক ও পিঠে এলোপাতারি ছুরি বসিয়ে ইজিবাইকটি নিয়ে যায় তারা।

গাইবান্ধার গোবিন্দগঞ্জে এক চালকের বুক ও পিঠে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে তার ইজিবাইক ছিনতাই করার চেষ্টা চালিয়েছেন দুর্বৃত্তরা।

শনিবার রাত সাড়ে ৯টার দিকে গোবিন্দগঞ্জ-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের সাহেবগঞ্জ বাগদা ফার্ম এলাকায় এ ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো দিনভর ইজিবাইক চালিয়ে রাত সাড়ে নয়টার দিকে বাড়ি ফিরছিলেন চালক সোহাগ মিয়া (১৯)। বাগদা ফার্ম এলাকায় পৌঁছালে কয়েকজন ছিনতাইকারী তার পথরোধ করেন। এরপর সোহাগ কিছু বুঝে ওঠার আগেই তার বুক ও পিঠে এলোপাতাড়ি ছুরি বসিয়ে ইজিবাইকটি নিয়ে যান তারা।

তবে ছিনতাইকারীরা কিছুদূর যেতেই সোহাগের চিৎকারে স্থানীয় লোকজন এসে তাদের ধাওয়া দেয়। ধাওয়ার মুখে তারা ইজিবাইক রেখে পালিয়ে যান।

ঘটনার পর স্থানীয় লোকজন গুরুতর আহত সোহাগ মিয়াকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে সেখানে অবস্থার অবনতি হলে তাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়।

সোহাগ মিয়া দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার ওসমানপুর এলাকার তেলিয়া হঠাৎপাড়া গ্রামের আব্দুল ওয়াহাবের ছেলে।

গোবিন্দগঞ্জ থানার বৈরাগীরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক মিলন চ্যাটার্জী ঘটনার সত্যতা নিশ্চিত করে নিউজবাংলাকে জানান, সোহাগকে স্থানীয় লোকজন উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন। ছিনতাইকারীদের ধরতে পুলিশ তৎপরতা চালাচ্ছে।

শেয়ার করুন

মন্তব্য