20201002104319.jpg
20201003015625.jpg
স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা: আটক ৪

নিহত মাসুদুর রহমান শুভ

স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা: আটক ৪

ময়মনসিংহের গৌরীপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা মাসুদুর রহমান শুভ্রকে (৩৪) কুপিয়ে হত্যার ঘটনায় জড়িত অভিযোগে মইলাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদসহ চার জনকে আটক করেছে পুলিশ।

তারাকান্দা উপজেলার এক আত্মীয় বাড়ি থেকে রোববার সকালে রিয়াদকে আটক করা হয়। একই সময়ে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ধরা হয় রিয়াদের ঘনিষ্ঠ হিসাবে পরিচিত মো. রাসেল, মো. জাহাঙ্গীর ও মো. মজিবুরকে।

এ ঘটনায় অভিযুক্তদের বসতঘর, গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলামের কার্যালয়, বাসভবন ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায় দুর্বৃত্তরা। রিয়াদের পরিবারের অভিযোগ, এ হামলা ও ভাঙচুরে জড়িত নিহত শুভ্রের সমর্থকেরা।

গৌরীপুর থানার ওসি বোরহান উদ্দিন জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

শনিবার রাত সাড়ে ১০টার দিকে গৌরীপুর মধ্যবাজার এলাকায় নিজ চেম্বারের সামনে দুর্বৃত্তরা স্বেচ্ছাসেবক লীগ নেতা মাসুদুর রহমান শুভ্রকে কুপিয়ে ফেলে রেখে যায়।

স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে তার মৃত্যু হয়।

শুভ্র গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ রুরাল ডেভেলপমেন্ট বোর্ডের (বিআরডিবি) চেয়ারম্যান। তার বাড়ি পৌরসভার কালীপুর এলাকায়।

ওসি বোরহান উদ্দিনের ভাষ্য, স্বেচ্ছাসেবক লীগ নেতা শুভ তার নিজ চেম্বারেই বসে ছিলেন। বাসায় ফেরার জন্য রাত সাড়ে ১০টার দিকে বাইরে বের হলে দুর্বৃত্তরা কুপিয়ে ফেলে রেখে যায় তাকে। স্থানীয়রা উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ১১টার দিকে তার মৃত্যু হয়।

ওসি জানান, এ বিষয়ে থানায় এখনও মামলা হয়নি।

শেয়ার করুন