20201002104319.jpg
20201003015625.jpg
আসামি ছিনতাই: হবিগঞ্জে ইউপি সদস্যসহ গ্রেফতার ২ 
 

গ্রেফতার ইউপি সদস্য মুমিনুল হক (মাঝে)। ছবি: নিউজবাংলা

আসামি ছিনতাই: হবিগঞ্জে ইউপি সদস্যসহ গ্রেফতার ২  

ইউপি সদস্য মুমিনুল হকের নেতৃত্বে পুলিশের ওপর হামলা চালিয়ে হত্যা মামলার এক আসামিকে ছিনিয়ে নেওয়া হয়।

হবিগঞ্জের বানিয়াচং উপজেলার দক্ষিণ সাঙ্গরে চার পুলিশ সদস্যের ওপর হামলা চালিয়ে হাতকড়াসহ আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনায় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মুমিনুল হক ও তার ভাই মুজিবুর রহমানকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে সদর উপজেলার রাজিউড়া থেকে ইউপি সদস্য মুমিনুল হককে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। একই সময়ে হবিগঞ্জ শহর থেকে তার ভাই মুজিবুর রহমানকে গ্রেফতার করা হয়।

আটক মুমিনুল হক বানিয়াচং উপজেলার ১১ নম্বর মক্রমপুর ইউপির ৮ নম্বর ওয়ার্ডের সদস্য।

অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) মো. শেখ সেলিম জানান, ইউপি সদস্য মুমিনুল হকের নেতৃত্বেই পুলিশের ওপর হামলা ও আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটে। গোপন সংবাদের ভিত্তিতে রাতে মুমিনুল ও তার ভাইকে গ্রেফতার করা হয়।অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

মারামারি ও হত্যা মামলার পলাতক আসামি বানিয়াচং উপজেলার দক্ষিণ সাঙ্গর গ্রামের বুলবুল মিয়াকে বুধবার রাতে গ্রেফতার করে পুলিশ। পরে হাতকড়া পরিয়ে থানায় নিয়ে যাওয়ার পথে পুলিশের ওপর হামলা চালিয়ে তাকে ছিনিয়ে নেওয়া হয়।

এ ঘটনায় বৃহস্পতিবার রাতে বানিয়াচং থানার এএসআই সোহেল রানা ভূঁইয়া বাদী হয়ে ১৫ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ২৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এ ঘটনায় ছয় জনকে আটক করা হয়েছে।

শেয়ার করুন

মন্তব্য