20201002104319.jpg
20201003015625.jpg
দলবদ্ধ ধর্ষণ মামলায় ২ ভাইসহ গ্রেফতার ৩

দলবদ্ধ ধর্ষণ মামলায় ২ ভাইসহ গ্রেফতার ৩

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, ওই ছাত্রী গত ১২ অক্টোবর দলবদ্ধ ধর্ষণের শিকার হয় অভিযোগে মামলা করেছিলেন তার মা। আসামি করা হয় আপন দুই ভাইসহ তিন জনকে।

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় অষ্টম শ্রেণির মাদ্রাসা ছাত্রীকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগে করা মামলায় দুই ভাইসহ তিন জনকে গ্রেফতার করা হয়েছে। তারা হলেন- বাদল (৩৭), নজরুল (২৫) ও মুছা (২৪)।

বৃহস্পতিবার ওই ছাত্রীর মায়ের করা মামলায় শুক্রবার ভোররাতে তাদের গ্রেফতার করে পুলিশ। সন্ধ্যায় আদালতের মাধ্যমে তাদের তিন দিন হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতিও পেয়েছে পুলিশ।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, ওই ছাত্রী গত ১২ অক্টোবর দলবদ্ধ ধর্ষণের শিকার হয় অভিযোগে মামলা করেছিলেন তার মা। আসামি করা হয় আপন দুই ভাইসহ তিন জনকে। তাদের গ্রেফতার করে রিমান্ড আবেদন করে আদালতে হাজির করা হয়।

মামলায় বলা হয়, নজরুল ‘সাগর’ নামে মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়েছিলেন তার মেয়ের সঙ্গে। ১২ অক্টোবর সকালে মাদ্রাসা থেকে বাসায় আসে মেয়েটি। সন্ধ্যা ৭টার দিকে পরীক্ষার ফি দিতে মাদ্রাসায় পাঠিয়ে দেয়া হয়। আধা ঘণ্টা পর কিশোরীর মা মাদ্রাসায় গিয়ে জানতে পারেন মেয়ে মাদ্রাসায় যায়নি। নজরুলের সঙ্গে দেখা করতে গেছে। তখন তিনি নজরুলকে দেখে ক্ষেপে যায় প্রতারণা ও পরিচয় গোপন করার কারণে।

এক পর্যায়ে চলে আসার চেষ্টা করলে নজরুল বাধা দেয় এবং ধর্ষণের চেষ্টা করে। নজরুলের বড় ভাই বাদল ও মুছা এ ঘটনা দেখতে পেয়ে নজরুলকে তাড়িয়ে দেয় মেয়েটিকে বাড়িতে পৌঁছে দেয়ার কথা বলে। পরে বাদল ও মুছা তাকে ধর্ষণ করেন।

শেয়ার করুন

মন্তব্য