20201002104319.jpg
20201003015625.jpg
কারে ট্রেনের ধাক্কা; নিহত ৪

দুর্ঘটনার পর উদ্ধার তৎপরতার সময় স্থানীয় লোকজন ভিড় করেন। ছবি: নিউজবাংলা

কারে ট্রেনের ধাক্কা; নিহত ৪

শুক্রবার বিকালে নওয়াপাড়া পৌরসভার ভাঙ্গাগেট এলাকায় যশোর-খুলনা মহাসড়ক ও ভৈরব সেতুর সংযোগ স্থলের রেলক্রসিংয়ে এ ঘটনা ঘটে। হতাহতরা সবাই প্রাইভেট কারের আরোহী।

যশোরের অভয়নগরে ট্রেনের ধাক্কায় প্রাইভেট কারের চার জন আরোহী নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরও তিন জন।

শুক্রবার বিকালে নওয়াপাড়া পৌরসভার ভাঙ্গাগেট এলাকায় যশোর-খুলনা মহাসড়ক ও ভৈরব সেতুর সংযোগ স্থলের রেলক্রসিংয়ে এ ঘটনা ঘটে।
হতাহতরা সবাই প্রাইভেট কারের আরোহী।

তাৎক্ষণিকভাবে নিহত দুই জনের পরিচয় জানাতে পেরেছে পুলিশ। তারা হলেন আশরাফুল ও হীরক। তাঁদের বাড়ি নড়াইল।

পুলিশ ও স্থানীয়রা জানান, ভৈরবসেতু থেকে একটি প্রাইভেট কার যশোর-খুলনা মহসড়কে ওঠার সময় খুলনাগামী মহানন্দা এক্সপ্রেস ট্রেনের সঙ্গে সংঘর্ষ হয়। ট্রেনের ধাক্কায় প্রাইভেট কারটি দুমড়ে-মুচড়ে যায়।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল ইসলাম বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। সেখানে গিয়ে দুই জনকে মৃত অবস্থায় পাই এবং আহত অবস্থায় চার জনকে অভয়নগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে আরও দুই জনকে মৃত ঘোষণা করা হয়। অবস্থা গুরুতর হওয়ায় আহত তিন জনকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। নিহত ও আহতরা নড়াইলের বাসিন্দা বলে প্রাথমিকভাবে জানা গেছে।’

অভয়নগর স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ইফফাত শারমীন বলেন, ‘ট্রেন দুর্ঘটনার শিকার চার জনকে হাসপাতালে আনা হয়। এর মধ্যে একটি শিশুকে (৫) মৃত অবস্থায় আনা হয়। গুরুতর আহত তিন জনকে আমরা খুলনায় পাঠিয়ে দিয়েছি।’

শেয়ার করুন

মন্তব্য