20201002104319.jpg
কবরস্থান এলাকায় ইউএনওর চলন্ত গাড়িতে পড়ল সাপ

সাপ উদ্ধারে ফায়ার সার্ভিস কর্মীরা। ছবি: নিউজবাংলা

কবরস্থান এলাকায় ইউএনওর চলন্ত গাড়িতে পড়ল সাপ

ইউএনও আশরাফুজ্জামান বলেন, 'পাবনা থেকে ফেরার পথে গাড়িতে সাপ ঢোকে। এরপর অত্যন্ত ঝুঁকি নিয়ে প্রায় এক কিলোমিটার রাস্তা পেরিয়ে গাড়ি থেকে নেমে পড়ি।'

জেলা প্রশাসকের সঙ্গে জরুরি বৈঠক শেষে ভাঙ্গুড়া ফিরছিলেন উপজেলার নিবার্হী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ আশরাফুজ্জামান। পথে রাত সাড়ে ১০টার দিকে শহর থেকে পশ্চিমে বালিয়াহালট এলাকায় তাকে বহনকারী গাড়ির ওপর হঠাৎ একটি সাপ এসে পড়ে।

গাড়ির হেডলাইটের পাশে ফাঁকা ছিল। আর সেই ফাঁকা দিয়ে ভেতরে চলে যায় সাপটি। এতে আতঙ্কিত হয়ে পড়েন আরোহীরা। এক পর্যায়ে ঘটনাস্থল থেকে প্রায় এক কিলোমিটার দূরে পাবনা এডওয়ার্ড কলেজের সামনে গাড়ি থেকে নেমে পড়েন ইউএনওসহ অন্যরা।

সাপ উদ্ধারে খবর দেয়া হয় পাবনার ফায়ার সার্ভিস কর্মীদের। ঘটনাস্থলে পৌঁছে তারা সাপটিকে বের করার চেষ্টা করতে থাকেন। দুই ঘণ্টা পর রাত রাত সাড়ে ১২টার দিকে গাড়ির ইঞ্জিনের ভেতর থেকে উদ্ধার হয় সাপটি।

ইউএনওর গাড়িচালক রিপন হোসেন জানান, শহরের বালিয়াহালট কবরস্থানের সামনে পৌঁছালে একটি দাঁড়াশ সাপ সামনের গ্লাসের ওপর পড়ে। এতে তারা সবাই ভয় পেয়ে যান।

ইউএনও আশরাফুজ্জামান বলেন, ‘পাবনা থেকে ফেরার পথে গাড়িতে সাপ ঢোকে। এরপর অত্যন্ত ঝুঁকি নিয়ে প্রায় এক কিলোমিটার রাস্তা পেরিয়ে গাড়ি থেকে নেমে পড়ি।‘

পাবনা বিভাগীয় বন কর্মকর্তা মাহবুবুর রহমান জানান, বৃহস্পতিবার রাত ১ টার দিকে সাপটিকে অবমুক্ত করা হয়েছে।

শেয়ার করুন

মন্তব্য