20201002104319.jpg
গাড়ির ধাক্কায় মায়ের কোল থেকে রাস্তায় ৪ দিনের শিশু

গাড়ির ধাক্কায় মায়ের কোল থেকে রাস্তায় ৪ দিনের শিশু

ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) জগন্নাথ চন্দ্র জানান জানান, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে স্বজনরা ব্যাটারিচালিত অটোবাইকে করে মা ও শিশুকে নিয়ে কাহালপুর ফিরছিলেন। বাড়ির সামনে অটোবাইক থেকে নেমে শিশুটিকে নিয়ে রাস্তার পাশে দাঁড়িয়েছিলেন তার মা।

বাগেরহাটের মোল্লাহাট উপজেলার কাহালপুরে গাড়ির ধাক্কায় মায়ের কোল থেকে ছিটকে পড়ে প্রাণ গেছে চার দিন বয়সী এক শিশুর। নিহত শিশুটির নাম রজনী।

বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকের এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন শিশুটির মা তানিয়া বেগম (২৭)। তাদের বাড়ি গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ফুকরা ইউনিয়নে।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) জগন্নাথ চন্দ্র জানান, শিশুটির মা প্রসবজনিত কারণে কাহালপুরে বাবার বাড়িতে এসেছিলেন। সোমবার স্থানীয় একটি ক্লিনিকে শিশুটির জন্ম হয়। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে স্বজনরা ব্যাটারিচালিত অটোবাইকে করে মা ও শিশুকে নিয়ে কাহালপুর ফিরছিলেন। বাড়ির সামনে অটোবাইক থেকে নেমে শিশুটিকে নিয়ে রাস্তার পাশে দাঁড়িয়েছিলেন তার মা। এসময় একটি নছিমন এসে দাঁড়িয়ে থাকা অটোবাইকের পেছনে ধাক্কা দেয়। আর অটোবাইকটির ধাক্কা লাগে শিশুটির মায়ের শরীরে। এসময় মায়ের কোল থেকে রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই শিশুটির প্রাণ যায়।

ওসি জানান, চালক পালিয়ে গেলেও নসিমনটি জব্দ করা হয়েছে।

শেয়ার করুন

মন্তব্য