সাংবাদিক খুন: আদালতে দায় স্বীকার প্রধান আসামির

সাংবাদিক খুনের ঘটনায় গ্রেফতার তুষার। ফাইল ছবি।

সাংবাদিক খুন: আদালতে দায় স্বীকার প্রধান আসামির

গত রোববার রাতে বন্দর উপজেলার আদমপুর এলাকায় ছুরি দিয়ে আঘাত করে সাংবাদিক ইলিয়াসকে হত্যা করা হয়। ঘটনাস্থল থেকে গ্রেফতার করা হয় তুষারকে (২৮) ।

নারায়ণগঞ্জের বন্দরে সাংবাদিক ইলিয়াস হোসেনকে ছুরিকাঘাতে হত্যার দায় স্বীকার করেছেন প্রধান আসামি মো. তুষার।
বুধবার বিকেলে তিনি নারায়ণগঞ্জের জ্যেষ্ঠ বিচারিক হাকিম আহম্মেদ হুমায়নের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দি দেন।
মামলার তদন্ত কর্মকর্তা বন্দর থানার পরির্দশক আজগর হোসেন জানান, সাংবাদিক খুনের মামলায় গ্রেফতার তুষার আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। জবানবন্দিতে তিনি সাংবাদিক ইলিয়াসকে একাধিক বার ছুরি দিয়ে আঘাত করার কথা স্বীকার করেন।
নারায়ণগঞ্জ আদালত পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান জানান, দুই দিনের রিমান্ড শেষে বুধবার তুষারকে পুলিশ আদালতে হাজির করে। গ্রেফতার অপর ২ আসামিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয় আদালত।

ইলিয়াস হোসেন


গত রোববার রাতে বন্দর উপজেলার আদমপুর এলাকায় ছুরি দিয়ে আঘাত করে সাংবাদিক ইলিয়াসকে হত্যা করা হয়। নিহতের স্ত্রী জুলেখা বেগম ওই রাতে বন্দর থানায় একটি মামলা করেন। মামলায় ৮ জনকে আসামি করা হয়েছে।
ঘটনাস্থল থেকে গ্রেফতার করা হয় তুষারকে (২৮) । পরে অভিযান চালিয়ে মিন্নত আলী মিনা (৬০) ও মিসির আলী (৫৩) নামে আরও দুই জনকে গ্রেফতার করে পুলিশ। মামলায় অপর আসামি হাসনাত আহমেদ তুর্জয় (২৪), মাসুদ (৩৬), সাগর (২৬), পাভেল (২৫) ও হজরত আলীকে (৫০) এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ।

শেয়ার করুন