20201002104319.jpg
20201003015625.jpg
নুর নোংরামি করেছেন, ক্ষমা চাইতে হবে: ডিইউজে 

নুর নোংরামি করেছেন, ক্ষমা চাইতে হবে: ডিইউজে 

এক বিবৃতিতে ডিইউজে নেতারা বলেন, 'কোনো টেলিভিশনের টকশোর আমন্ত্রণ তিনি প্রত্যাখ্যান করতে পারেন। কিন্তু সেই টেলিভিশনকে বয়কট করার জন্য সামাজিক মাধ্যমে নুর যেভাবে নোংরা তৎপরতা চালিয়েছেন তা কোনোভাবেই গ্রহণযোগ্য নয়।'

ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর একাত্তর টেলিভিশন বয়কটের ডাক দেওয়ায় গভীর উদ্বেগ ও তীব্র নিন্দা জানিয়েছে ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)।

বুধবার এক বিবৃতিতে ডিইউজে সভাপতি কুদ্দুস আফ্রাদ ও সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু নুরকে তার অবস্থান থেকে সরে এসে প্রকাশ্যে ক্ষমা চাওয়ারও আহ্বান জানিয়েছেন। তারা বলেছেন, অন্যথায় তাকে গণমাধ্যমের শত্রু হিসেবে চিহ্নিত করা হবে।

বিবৃতিতে ডিইউজে নেতারা বলেন, 'কোনো টেলিভিশনের টকশোর আমন্ত্রণ তিনি প্রত্যাখ্যান করতে পারেন। কিন্তু সেই টেলিভিশনকে বয়কট করার জন্য সামাজিক মাধ্যমে নুর যেভাবে নোংরা তৎপরতা চালিয়েছেন তা কোনোভাবেই গ্রহণযোগ্য নয়।

'একাত্তর টিভির ফোন নম্বর ফেসবুকে শেয়ার করে তিনি গর্হিত অপরাধ করেছেন। সেই নম্বরে প্রতিক্রিয়াশীল মৌলবাদী চক্র ক্রমাগতভাবে অশ্লীল বক্তব্য ও হুমকি দিয়ে যাচ্ছে। নুর এ ঘটনায় স্বাধীন গণমাধ্যমের জন্য হুমকি হিসেবে চিহ্নিত হচ্ছেন।'

ডিইউজে নেতারা বলেন, নুরুল হক নুর একাত্তর টেলিভিশনের বিরুদ্ধে আহ্বান থেকে সরে এসে প্রকাশ্যে ক্ষমা প্রার্থণা না করলে তাকে গণমাধ্যমের শত্রু হিসেবে চিহ্নিত করা হবে।

শেয়ার করুন

মন্তব্য