20201002104319.jpg
20201003015625.jpg
বাসে তরুণীকে ধর্ষণ: ৭ আসামি কারাগারে

বাসে তরুণীকে ধর্ষণ মামলার আসামিদের আদালতে হাজির করা হয়।

বাসে তরুণীকে ধর্ষণ: ৭ আসামি কারাগারে

যশোরে বাসের মধ্যে তরুণীকে ধর্ষণের মামলায় গ্রেফতার ৭ জনকে শনিবার দুপুর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

যশোরে বাসের মধ্যে তরুণীকে ধর্ষণের মামলায় গ্রেফতার ৭ জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। শনিবার দুপুর দেড়টার দিকে মুখ্য বিচারিক হাকিমের আদালত জামিনের আবেদন নাকচ করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

যাদের কারাগারে পাঠানো হয়েছে তারা হলেন, যশোর সদর উপজেলার রামনগর ধোপাপাড়ার বাসশ্রমিক মনিরুল ইসলাম, শহরের বারান্দী মোল্লাপাড়া এলাকার শাহিন হোসেন জনি, সিটি কলেজপাড়ার কৃষ্ণ বিশ্বাস, সুভাষ সিংহ, বারান্দী কাঁঠালতলা বৌবাজার এলাকার রাকিবুল ইসলাম রকিব, বারান্দীপাড়ার কাজী মুকুল ও বেজপাড়া কবরস্থান রোড এলাকার মঈনুল ইসলাম।

মামলার তদন্ত কর্মকর্তা পরিদর্শক শেখ আবু হেনা মিলন জানান, নির্যাতিত তরুণী বাদী হয়ে শুক্রবার রাতে ৭ জনকে আসামি করে মামলা করেন। ঘটনার দিন আটক ৭ জনকে এ মামলায় গ্রেফতার দেখানো হয়। শনিবার দুপুরে তাদের মুখ্য বিচারিক হাকিমের আদালতে হাজির করা হয়। বিচারক শাহাদৎ হোসেন আসামিদের জামিনের আবেদন নাকচ করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

রাজশাহী থেকে এমকে পরিবহনের একটি বাসে চড়ে বৃহস্পতিবার রাতে যশোর পৌঁছান ওই তরুণী। সেদিন গভীর রাতে শহরের কোল্ডস্টোরেজ এলাকায় বাসের মধ্যে ওই তরুণী ধর্ষণের শিকার হন। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে। পরে অভিযান চালিয়ে ৭ জনকে আটক করা হয়।

শেয়ার করুন