স্কুলছাত্রীকে ধর্ষণ ও ভিডিও:  প্রধান আসামি গ্রেফতার

স্কুলছাত্রীকে ধর্ষণ ও ভিডিও: প্রধান আসামি গ্রেফতার

র‍্যাব জানায়, এরপর তাকে হত্যার উদ্দেশ্যে হাত-পা বেঁধে বক্স খাটের ভেতর আটকে রেখে তারা পালিয়ে যান। সবুজ মিয়া প্রাথমিকভাবে অপহরণ ও ধর্ষণের বিষয়টি স্বীকার করেছেন।

গাজীপুরের সালনা এলাকা থেকে স্কুলছাত্রীকে (১৩) অপহরণের পর সংঘবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামি আরিফ হোসেন ওরফে সবুজ মিয়াকে (২৮) গ্রেফতার করেছে র‌্যাব।

শুক্রবার রাতে র‌্যাব-১ গাজীপুর মহানগরের তেলিপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

শনিবার দুপুরে গাজীপুরের পোড়াবাড়ি র‌্যাব ক্যাম্পে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। গ্রেফতার হওয়া আরিফের বাড়ি শেরপুরের নালিতাবাড়ী থানার বরাজানি এলাকায়।

ক্যাম্প কমান্ডার আব্দুল্লাহ-আল-মামুন জানান, ১ অক্টোবর রাতে সালনা এলাকা থেকে ওই স্কুলছাত্রীকে অপহরণ করে ভাড়া বাসায় আটকে রাখেন সবুজ মিয়া।

পরে তিনিসহ তিন জন তাকে ধর্ষণ করেন এবং ধর্ষণের ভিডিও ও ছবি ধারণ করেন। এরপর তাকে হত্যার উদ্দেশ্যে হাত-পা বেঁধে বক্স খাটের ভেতর আটকে রেখে তারা পালিয়ে যান।

র‍্যাব আরও জানায়, ২ অক্টোবর সকালে পাশের বাসার ভাড়াটেরা ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে পরিবারকে খবর দেয়। এরপর তাকে শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ওই ছাত্রীর মা বৃহস্পতিবার সন্ধ্যায় বাদী হয়ে সবুজ মিয়ার বিরুদ্ধে গাজীপুর মেট্টোপলিটন সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের আওতায় ধর্ষণ মামলা করেন।

র‍্যাব জানায়, সবুজ মিয়া প্রাথমিকভাবে অপহরণ ও ধর্ষণের বিষয়টি স্বীকার করেছেন। অপর দুজনকে মামলায় অন্তর্ভুক্ত করা হবে।

শেয়ার করুন