20201002104319.jpg
20201003015625.jpg
কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের মামলায় গ্রেফতার ১

কাকিনা রেলওয়ে স্টেশন

কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের মামলায় গ্রেফতার ১

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় এক কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের মামলায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার রাত ৯টার দিকে আসামি রকিকে রংপুরে নিজ এলাকা থেকে গ্রেফতার করা হয়।

মেয়েটি অভিযোগে জানায়, সে মঙ্গলবার সন্ধ্যায় লালমনিরহাট থেকে সান্তাহারগামী আন্তঃনগর করতোয়া এক্সপ্রেসে রংপুরে বাড়ির উদ্দেশে রওনা হয়। পথে লালমনিরহাটের কালীগঞ্জের কাকিনা স্টেশনে নাস্তা করার জন্য নামে। সেখানে রকি নামের এক অটোরিকশাচালকের সঙ্গে পরিচয় হয় তার।

এরই মধ্যে স্টেশন ছেড়ে গেলে কিশোরীটি আর ট্রেনে উঠতে পারেনি। বাড়ি ওই এলাকায় দাবি করে তাকে নিজের অটোতে পৌঁছে দেয়ার কথা বলেন রকি। কিন্তু বিভিন্ন রাস্তা ঘুরিয়ে পরে রকিসহ আরও তিনজন তাকে ধর্ষণ করেন।

অভিযোগে আরও বলা হয়, বৃহস্পতিবার রাতে বিষয়টি নিয়ে স্থানীয় মাতব্বরদের বৈঠকে রকিকে মোটা অঙ্কের টাকা জরিমানা করা হয়। কিন্তু জরিমানার টাকা মেয়েটিকে না দিয়ে পথ খরচ বাবদ দুই হাজার টাকা দেয়া হয়।

শুক্রবার দুপুরে সাংবাদিকদের মাধ্যমে ঘটনাটি কালীগঞ্জ থানা পুলিশকে জানায় কিশোরী। পুলিশ তাকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

কিশোরীর দেয়া তথ্য অনুযায়ী প্রাথমিক তদন্ত শুরু করে কালীগঞ্জ থানা পুলিশ। শুক্রবার রাতে রকিসহ চার জনের নামে থানায় মামলা করে কিশোরী।

কালীগঞ্জ থানার ওসি (তদন্ত) ফরহাদ হোসেন নিউজবাংলাকে জানান, প্রাথমিক তদন্ত করে ধর্ষণ মামলা নেয়া হয়। রকি নামে একজনকে গ্রেফতার করা হয়। শিগগিরই বাকিদের গ্রেফতার করা হবে।

শেয়ার করুন