20201002104319.jpg
20201003015625.jpg
মেয়েকে দিনের পর দিন ধর্ষণ, ‘সাধক’ বাবা গ্রেফতার

গ্রেফতার শরীফুল ইসলাম

মেয়েকে দিনের পর দিন ধর্ষণ, ‘সাধক’ বাবা গ্রেফতার

পুলিশ জানিয়েছে, শরীফুল দুই বছর আগে নিজেকে ‘সাধক’ পরিচয় দিতে শুরু করেন। এ কারণে স্ত্রী তাকে ছেড়ে মেয়েকে নিয়ে বাবার বাড়ি চলে যান।

নিজের মেয়েকে ভয় দেখিয়ে দিনের পর দিন ধর্ষণের অভিযোগে শরীফুল ইসলাম নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

বুধবার রাজধানীর মালিবাগে সিআইডির সদর দফতরে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

গ্রেফতার শরীফুলের বাড়ি নাটোরের বড়াইগ্রাম উপজেলায়।

সংবাদ সম্মেলনে সিআইডির ডিআইজি শেখ নাজমুল আলম জানান, মঙ্গলবার তাদের একটি দল মানিকগঞ্জের জেলার দুর্গম চরাঞ্চল থেকে শরীফুলকে গ্রেফতার করে।

সংবাদ সম্মেলনে জানানো হয়, শরীফুল দুই বছর আগে নিজেকে ‘সাধক’ পরিচয় দিতে শুরু করেন। এ কারণে স্ত্রী তাকে ছেড়ে মেয়েকে নিয়ে বাবার বাড়ি চলে যান।

গত ঈদুল আজহার কিছুদিন আগে শরীফুল মেয়েকে বাড়িতে নিয়ে আসেন। এরপর তিনি মেয়েটির উপর শারীরিক ও মানসিক নির্যাতন চালাতে থাকেন।

সিআইডির ডিআইজি নাজমুল বলেন, এক পর্যায়ে মেয়েকে আটকে রেখে ধর্ষণ করতে থাকেন শরীফুল। এ সময় বাড়িতে কেউ এলে তাকে মেয়েটির সঙ্গে দেখাও করতে দেয়া হতো না।

সংবাদ সম্মেলনে জানানো হয়, দিনের পর দিন এভাবে চলার এক পর্যায়ে মেয়েটি তার নানীর সঙ্গে যোগাযোগ করতে সক্ষম হন । পরে নানী ও মা তাকে উদ্ধার করেন।

এ ঘটনায় নাটোরের বড়াইগ্রাম থানায় মামলা করেন মেয়েটির মা।

এর পরই আত্মগোপনে চলে যান শরীফুল। পরে সিআইডির একটি দল টানা ২৫ ঘণ্টা অভিযান চালিয়ে মানিকগঞ্জের পদ্মা নদীর দুর্গম চর এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে শরীফুল ধর্ষণের কথা স্বীকার করেছেন বলে জানান সিআইডি কর্মকর্তা নাজমুল।

শরীফুলের বিরুদ্ধে এর আগে মাদক মামলা ছিল বলেও জানান তিনি।

শেয়ার করুন

মন্তব্য