20201002104319.jpg
20201003015625.jpg
উত্যক্তের প্রতিবাদ করায় কুপিয়ে হত্যা

উত্যক্তের প্রতিবাদ করায় কুপিয়ে হত্যা

মাগুরার শ্রীপুরে মামাতো ভাইয়ের স্ত্রী ও ফুফাতো ভাইয়ের মেয়েকে উত্যক্তের প্রতিবাদ করায় মসিয়ার রহমান (৪০) নামে একজনকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার উপজেলার শ্রীকোল ইউনিয়নের দড়িবিলা গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, রোববার বিকেলে নিহত মসিয়ারের মামাত ভাইয়ের বাড়িতে পুরুষ কেউ ছিল না। এ সুযোগে পাশের বাড়ির শাহাদত মিয়ার ছেলে ওলিয়ার রহমান (৩৫) ওই বাড়িতে গিয়ে তার মামাত ভাইয়ের স্ত্রী ও ফুফাতো ভাইয়ের মেয়েকে উত্যক্ত করে পালিয়ে যান। রাতে ওই রাড়ির পুরুষেরা ফিরে এলে সব ঘটনা জানতে পারে।

সোমবার সকালে মসিয়ার রহমান তার মামাতো ভাই মনিরুল ইসলাম ও গ্রামের তিন চারজন লোক ওলিয়ারের বাড়িতে এ ঘটনার প্রতিবাদ জানাতে যায়। তখন ওলিয়ার তার লোকজনসহ রামদা নিয়ে ধাওয়া করলে জীবন বাচাতে মসিয়ারেরা পালিয়ে যান।

মঙ্গলবার সকালে মসিয়ারকে বাড়ির পাশের রাস্তায় একা পেয়ে ওলিয়ারসহ ২০/২৫জন দেশীয় অস্ত্র দিয়ে উপর্যুপরি কুপিয়ে তাকে হত্যা করে।

এ সময় মসিয়ারের লোকজন বাধা দিতে এলে অস্ত্রধারীরা আজাদ (৪৫), আসাদ (৩৫) মিন্টু(৩২), ঠান্ডু (৩৫), মনিরুল (৩৬), ডলার (৩৫) মোতাহার (৩০), সোহেল (৪০), ফারুক (৪০) ও সুমনকে (৩৭) কুপিয়ে জখম করে পালিয়ে যায়।

এদের মধ্যে আজাদ ও আসাদের অবস্থা গুরুতর। আহতরা সবাই মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। পুলিশ লাশ উদ্ধার করে মাগুরা মর্গে পাঠিয়েছেন।

এ ব্যাপারে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ মাসুদ বলেন, ‘নারীদের উত্যক্ত করা নিয়ে একজন খুন হয়েছে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। মঙ্গলবার সারা দিন ওই এলাকায় পুলিশ মোতায়েন ছিল। বিকেলে পরিস্থিতি স্বাভাবিক হয়ে এসেছে। তবে সংঘর্ষ ও খুনের ঘটনায় দোষীদের চিহ্নিত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

শেয়ার করুন