20201002104319.jpg
20201003015625.jpg
দেলোয়ারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ সেই নারীর

দেলোয়ারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ সেই নারীর

বেগমগঞ্জে নির্যাতিতা সেই নারী মানবাধিকার কমিশনকে বলেছেন, দেলোয়ারের ভয়ে তিনি এতদিন এই কথা বলতে পারেননি।

নোয়াখালীর বেগমগঞ্জে নির্যাতনের ঘটনায় নাম আসা দেলোয়ার হোসেনের বিরুদ্ধে এবার ধর্ষণের অভিযোগ এনেছেন নির্যাতিতা নারী।

মঙ্গলবার দুপুরে জাতীয় মানবাধিকার কমিশনের তদন্ত দলকে ওই নারী বলেন, তাকে দুই দফা ধর্ষণ করেছেন দেলোয়ার।

গত ২ সেপ্টেম্বর ওই নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ভিডিও ফাঁস হয়। এ ঘটনায় নয় জনের নাম উল্লেখ করে দুটি মামলা করেছেন ভুক্তভোগী নারী।

ওই মামলায় দেলোয়ারের নাম না থাকলেও র‌্যাব জানিয়েছে, এই ঘটনায় জড়িতরা সবাই দেলোয়ার বাহিনীর সদস্য। অস্ত্র আইনে করা মামলায় তাকে দুই দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

ঘটনার এক মাসেও ওই নারী প্রাণহানির ভয়ে থানায় অভিযোগ করেননি বলে মামলায় উল্লেখ করেছেন। মানবাধিকার কমিশনের কাছেও তিনি তার ভীতির কথাই তুলে ধরেন। বলেন, দেলোয়ারের ভয়ে ধর্ষণের কথাও তিনি গোপন করেন।

রোববার রাতে মামলার পরদিন ভুক্তভোগী নারীর মেডিকেল পরীক্ষা হয়েছে নোয়াখালী জেনারেল হাসপাতালে। তবে এখনও প্রতিবেদন পাওয়া যায়নি।

নির্যাতনের ভিডিও ফাঁস হলে বেগমগঞ্জে দেলোয়ার ভীতির বিষয়টিও সামনে আসে। র‌্যাব জানাচ্ছে, দেলোয়ার বাহিনী এলাকায় সন্ত্রাস, চাঁদাবাজি, মাদক বিক্রি করত। তাদের ভয়ে এলাকাবাসী সব সময় সন্ত্রস্ত থাকত।

দেলোয়ারের বিরুদ্ধে হত্যা ও চাঁদাবাজির একাধিক মামলা থাকার কথা জানিয়েছে তাকে গ্রেফতার করা র‌্যাব-১১। অবশ্য বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুন উর রশীদ দাবি করেছেন, তারা মামলার তথ্য জানেন না।

শেয়ার করুন

মন্তব্য