20201002104319.jpg
20201003015625.jpg
সাভারে গৃহবধূ 'ধর্ষণ', প্রবাসী গ্রেফতার

সাভারে গৃহবধূ 'ধর্ষণ', প্রবাসী গ্রেফতার

ঢাকার সাভারে চাকরির প্রলোভন দেখিয়ে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে ইতালি ফেরত এক প্রবাসীকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার হওয়া প্রবাসীর নাম সাদিকুর রহমান সেলিম (৫০)। কোভিড-১৯ মহামারির শুরুতে ইতালী থেকে দেশে ফিরে আটকা পড়েন তিনি। সাভার পৌর এলাকার মানিকগঞ্জ সমিতি রোড এলাকার মৃত মজিবর রহমানের ছেলে সেলিম।

সোমবার সকালে ধর্ষণের শিকার হওয়া নারী সাভার মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। পরে অভিযুক্ত সাদিকুর রহমান সেলিমকে গ্রেফতার করে পুলিশ। বিকেলে তাকে ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়।

ভুক্তভোগী নারী জানান, তার স্বামী পেশায় কাঠমিস্ত্রী। করোনা পরিস্থিতিতে স্বামীর আয় না থাকায় নারীর অভিযোগ নিজেই কাজের সন্ধানে বের হন। পরে এক ব্যক্তির মাধ্যমে সাভার বাজার বাসস্ট্যান্ড এলকায় ওই প্রবাসীর সঙ্গে তার পরিচয় হয়।

ওই নারীর অভিযোগ, চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে সেলিম বাসায় নিয়ে তাকে ধর্ষণ ও ভিডিও ধারণ করেন। এতদিন ওই ভিডিও প্রকাশের ভয় দেখিয়ে তাকে ধর্ষণ করে আসছিলেন সেলিম। সোমবার সকালে সাভার মডেল থানায় তিনি এ বিষয়ে একটি লিখিত অভিযোগ করেন।

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। এ ঘটনায় গ্রেপ্তার ওই প্রবাসীকে বিকেলে আদালতে পাঠানো হয়। আদালত তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

শেয়ার করুন