পথহারা কিশোরী বাড়ি ফিরল পুলিশের উদ্যোগে

পথহারা কিশোরী বাড়ি ফিরল পুলিশের উদ্যোগে

১২ বছর বয়সী রুপালী আক্তার শনিবার বাড়ি থেকে তার খালার বাড়ি জামালপুরের দেওয়ানগঞ্জের উদ্দেশ্য বের হয়। কিন্তু ভুল করে সে অন্য পথের গাড়িতে চড়ে বসে। দেওয়ানগঞ্জের পরিবর্তে সে চলে যায় দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলায়।

অচেনা শহরে একা ঘুরে বেড়াতে থাকে রুপালী। তার কাছে স্বজনদের কোনো মোবাইল ফোন নম্বর ছিল না। স্বজনদের সঙ্গে কোনোভাবেই যোগাযোগ করতে পারছিল না সে। অনেক ঘুরাঘুরির পর কোনো উপায় না দেখে ঘোড়াঘাট বাস স্ট্যান্ডে বসে থাকে।

বাসস্ট্যান্ডে এক কিশোরীকে এভাবে বসে থাকতে দেখে উৎসুক মানুষ ভিড় করে। খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ সদস্যদের পাঠান ঘোড়াঘাট থানার ওসি আজিম উদ্দীন। বিকেল ৪টায় সেখান থেকে রুপালী আক্তারকে উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ।

রুপালী আক্তার জামালপুর জেলার ইসলামপুর উপজেলার মনিয়ারচর গ্রামের সাজু আকন্দের মেয়ে।

ঘোড়াঘাট থানার ওসি আজিম উদ্দিন জানান, বাড়ির ঠিকানা জানা থাকলেও পরিচিত কারো মোবাইল ফোন নম্বর জানা ছিল না রুপালীর।তার দেওয়া ঠিকানা অনুযায়ী সংশ্লিষ্ট থানায় যোগাযোগ করে পরিবারকে খবর দেয়া হয়। রাত ১১টার দিকে রুপালীর বাবা থানায় এসে মেয়েকে নিয়ে যান।

তিনি বলেন, ‘আমরা খবর পেয়ে তাৎক্ষনিক মেয়েটিকে উদ্ধার করি। পরে মেয়েটির দেওয়া ঠিকানা অনুযায়ী সংশ্লিষ্ট থানার সহযোগিতায় মেয়েটিকে তার বাবার কাছে হস্তান্তর করা হয়।’

শেয়ার করুন