20201002104319.jpg
স্বর্ণকিশোরীর ওপর হামলা

স্বর্ণকিশোরীর ওপর হামলা

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ঝালকাঠিতে স্বর্ণ কিশোরী খেতাবপ্রাপ্ত কলেজছাত্রী নাসরিন আক্তার সারার (১৮) ওপর হামলা চালানো হয়েছে।

যুবায়ের আদনান নামের এক যুবক শুক্রবার দুপুরে সারাকে মারধর করেছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় ঝালকাঠি সদর থানায় লিখিত অভিযোগ করেছে সারার পরিবার।

অভিযোগের বিবরণ অনুযায়ী, সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়নের জাকির হোসেনের ছেলে কলেজছাত্র জুবায়ের আদনান (২৪) বেশ কিছুদিন যাবৎ নাসরিন আক্তার সারাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলেন। সারা প্রেমের প্রস্তাব প্রত্যাখান করলে আদনান তার ওপর ক্ষিপ্ত হন এবং প্রায়ই পথেঘাটে তাকে বিরক্ত করা শুরু করেন।

শুক্রবার দুপুর একটার দিকে আদনান ফকিরবাড়ি সড়কে সারার বড় বোন পারভীন বেগমের বাসার দরজায় কড়া নাড়েন। সারা এ বাড়িতেই ছিলেন। দরজা খোলার সাথে সাথে আদনান সারাকে চড়-থাপ্পড় মারেন। মারধরের এক পর্যায় সারা চেতনা হারিয়ে ফেললে আদনান পালিয়ে যান।

সারার বড়বোন ও প্রতিবেশীরা সারাকে উদ্ধার করে প্রথমে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করান।

যুবায়ের নিউজবাংলাকে বলেন, ‘নাসরিনের সঙ্গে আমার প্রেমের সম্পর্ক ছিল। আমার পরিবার বিয়ের প্রস্তাব দেয়ার পর বনিবনা না হওয়ায় তারা প্রত্যাখান করে। এরপর আমার বিরুদ্ধে মিথ্যা মামলা করেছে।’

ঝালকাঠি থানার কতর্ব্যরত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) মো. সিদ্দিকুর রহমান নিউজবাংলাকে বলেন, ‌‌‘লিখিত অভিযোগ পেয়েছি। ওসি স্যার বাইরে আছেন। তিনি এলেই তার সাথে পরামর্শ করে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

শেয়ার করুন