20201002104319.jpg
নীলা হত্যা মামলা: প্রধান আসামি মিজান গ্রেফতার

নীলা হত্যায় অভিযুক্ত মিজান

নীলা হত্যা মামলা: প্রধান আসামি মিজান গ্রেফতার

গ্রেফতার মিজানুর সাভার পৌরসভার ৪ নং ওয়ার্ডের আব্দুর রহমানের ছেলে। তার বিরুদ্ধে মাদকসেবন, মাদক ব্যবসা, কিশোর গ্যাংয়ে সম্পৃক্ততাসহ নানা অপরাধে জড়িত থাকার অভিযোগ রয়েছে।

সাভারের স্কুলছাত্রী নীলা রায় হত্যা মামলায় প্রধান আসামি মিজানুর রহমান ও তার দুই সহযোগীকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের রাজফুলবাড়িয়া এলাকা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ। 

বিষয়টি নিশ্চিত করেছেন মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাজফুলবাড়িয়ায় অভিযান চালানো হয়। এসময় কর্নেল ব্রিকস ফিল্ড এলাকার একটি বাড়ি থেকে গ্রেফতার হন মিজানুর, তার দুই সহযোগী সাকিব ও জয় । তাদের কাছ থেকে উদ্ধার হয় একটি ছুরি।

গ্রেফতার মিজানুর সাভার পৌরসভার ৪ নং ওয়ার্ডের দক্ষিণপাড়ার আব্দুর রহমানের ছেলে। তার বিরুদ্ধে মাদকসেবন, মাদক ব্যবসা, কিশোর গ্যাংয়ে সম্পৃক্ততাসহ নানা অপরাধে জড়িত থাকার অভিযোগ রয়েছে।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) রাতে মানিকগঞ্জ থেকে মামলার অপর দুই আসামি মিজানের বাবা আব্দুর রহমান ও মা নাজমুন নাহারকে গ্রেফতার করে র‌্যাব-৪। পরে তাদের দুদিনের রিমান্ডে নেয় পুলিশ। এর দুদিন আগে গ্রেফতার হন মিজানের সহযোগী সেলিম পালোয়ান। তিনিও পুলিশ হেফাজতে আছেন। 

গেল রোববার শ্বাসকষ্ট হলে নীলাকে হাসপাতালে নেয় তার ছোট ভাই অলক রায়। ফেরার পথে অলককে ভয়ভীতি দেখিয়ে পাঠিয়ে দেন মিজান। পরে পালপাড়ার বাড়িতে নিয়ে নীলাকে ছুরিকাঘাত করেন মিজান। স্থানীয়রা তাকে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে মারা যান নীলা। 

এ ঘটনায় মিজান, তার মা-বাবাসহ অজ্ঞাতপরিচয় কয়েকজনকে আসামি করে মামলা করেন নিহতের বাবা নারায়ণ রায়। স্থানীয়রা জানান, মিজানের সঙ্গে নীলার প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু মিজানের অপরাধের কারণে সম্পর্ক থেকে সরে আসেন নীলা। তার এই সিদ্ধান্ত মানতে পারেননি মিজান।

শেয়ার করুন