ছয়টা সেলাই দিতে হয়েছে রাফির মাথায়

ছয়টা সেলাই দিতে হয়েছে রাফির মাথায়

ম্যাচের পর মাথায় ব্যান্ডেজ নিয়ে সাইফের ডিফেন্ডার রিয়াদুল হাসান রাফি। ছবি: সাইফ

শেখ জামালের ফরোয়ার্ড সোলেমার সিল্লাহর সাথে বলের লড়াইয়ে মাথায় আঘাত পেলে রাফিকে বেন্ডেজ দিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। মাঠ থেকে তাকে তুলে নেয়া হয় ওই অবস্থায়। পরে দ্রুত তাকে হাসপাতালে নেয়া হয়। এখন হাসপাতাল থেকে তাকে ক্লাবের আবাসিক ক্যাম্পে স্থানান্তর করা হয় বলে জানায় সাইফ।

প্রিমিয়ার লিগের ম্যাচে শেখ জামালের বিপক্ষে মাথায় গুরুতর আহত হয়েছেন সাইফ স্পোর্টিং ক্লাবের ডিফেন্ডার রিয়াদুল হাসান রাফি। পরে তার মাথায় ছয়টি সেলাই দেয়া হয়।

হাসপাতালে নেয়ার পর ছয়টি সেলাই দেয়ার বিষয়টি বৃহস্পতিবার রাতে এক বিবৃতির মাধ্যমে নিশ্চিত করে সাইফ।

বিবৃতিতে বলা হয়, ‘সাইফের সহ-অধিনায়ক রিয়াদুল হাসান রাফি আজ প্রিমিয়ার লিগে সাইফ বনাম শেখ জামাল ধানমন্ডি ক্লাবের মধ্যকার ম্যাচে খেলার সময় মাথায় আঘাত পায়। তার মাথায় ছয়টি সেলাইয়ের প্রয়োজন হয়।’

এখন হাসপাতাল থেকে তাকে ক্লাবের আবাসিক ক্যাম্পে স্থানান্তর করা হয় বলে জানায় সাইফ।

ক্লাব জানায়, ‘ইসলামিয়া ব্যাংক হাসপাতাল এর প্রয়োজনীয় চিকিৎসার পর সে এখন বর্তমানে সাইফ স্পোর্টিং ক্লাবের ক্যাম্পে অবস্থান করছেন। সাইফ রিয়াদুল হাসান রাফির দ্রুত সুস্থতা কামনা করছে।’

বঙ্গবন্ধু স্টেডিয়ামে বৃহস্পতিবার বিকেল চারটায় (১৫ জুলাই) শেখ জামালের বিপক্ষে মাঠে নামে সাইফ।

শেখ জামালের ফরোয়ার্ড সোলেমার সিল্লাহর সাথে বলের লড়াইয়ে মাথায় আঘাত পেলে রাফিকে ব্যান্ডেজ দিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। মাঠ থেকে তাকে তুলে নেয়া হয় ওই অবস্থায়। পরে দ্রুত তাকে হাসপাতালে নেয়া হয়।

ম্যাচের ৩০ মিনিটে শেখ জামালের মিডফিল্ডার সিল্লাহর উদ্দেশ্যে বল বাড়ালে সাইফের ডিফেন্ডার রাফি আক্রমণ রুখে দিতে শূন্যে ভেসে ‍উঠে হেড দেয়ার চেষ্টা করেন। একই সময়ে দুই ফুটবলারের মাথা মুখোমুখি আঘাতপ্রাপ্ত হলে দু’জনই মাঠে লুটিয়ে পড়েন।

এই ঘটনায় ব্যান্ডেজ দেয়া হয় সিল্লাহর মাথায়। তবে খেলা চালিয়ে যান তিনি। তাকে নিয়ে এখনও অফিসিয়ালি কোনো ঘোষণা আসেনি।

আরও পড়ুন:
সাইফকে হারিয়ে জয়ে ফিরল শেখ জামাল
রানার ফেরার দিনে রাসেলকে রুখে দিল মুক্তিযোদ্ধা
মুক্তিযোদ্ধা-রাসেল ম্যাচ দিয়ে মাঠে ফিরছে লিগ
‘বুড়ো’ মামুন ও সানডে ম্যাজিকে আবাহনীর জয়
অতিরিক্ত সময়ে বেসেরার গোলে মোহামেডান বধ কিংসের

শেয়ার করুন

মন্তব্য