আতলেতিকোয় যোগ দিলেন রদ্রিগো দি পল

আতলেতিকোয় যোগ দিলেন রদ্রিগো দি পল

উদিনেসের জার্সিতে রদ্রিগো দি পল। ফাইল ছবি

আর্জেন্টাইন মিডফিল্ডারের সঙ্গে পাঁচ বছরের চুক্তি সম্পন্ন করেছে স্প্যানিশ চ্যাম্পিয়নরা। ২০২৬ সালের জুন পর্যন্ত তিনি মাদ্রিদে থাকছেন তিনি।

কোপা আমেরিকায় আর্জেন্টিনার হয়ে দারুণ পারফর্ম করার পরপরই সুখবর পেলেন রদ্রিগো দি পল। স্প্যানিশ চ্যাম্পিয়ন আতলেতিকো মাদ্রিদ তাকে দলে টানছে।

স্প্যানিশ ট্র্যানসফার বিশেষজ্ঞ ফাব্রিসিও রোমানো মঙ্গলবার জানান, আর্জেন্টাইন মিডফিল্ডারের সঙ্গে পাঁচ বছরের চুক্তি সম্পন্ন করেছে স্প্যানিশ চ্যাম্পিয়নরা।

২০২৬ সালের জুন পর্যন্ত তিনি মাদ্রিদে থাকছেন তিনি। ইতালিয়ান সের আর ক্লাব উদিনেসে থেকে স্পেনের রাজধানীতে তাকে আনতে ৩ কোটি ৫০ লাখ ইউরো খরচ করতে হয়েছে আতলেতিকোকে।

দি পল দ্বিতীয় দফায় স্পেনের কোনো ক্লাবের হয়ে খেলতে যাচ্ছেন। ২০১৪ থেকে ২০১৬ সাল পর্যন্ত ভালেন্সিয়ায় কাটিয়েছেন তিনি। এই দল বদল থেকে ভালেন্সিয়াও লাভবান হবে। কারণ উদিনেসের কাছে ডি পলকে তুলে দেয়ার সময় তার বিক্রয় মুল্যের একটি অংশ ক্লাবটিকে পরিশোধের শর্ত জুড়ে দেয়া ছিল।

দি পলকে নিতে আনুষ্ঠানিক বিবৃতিতে আতলেতিকো জানায়,‘ আমাদের ক্লাবে একজন শক্তিশালী মিডফিল্ডার আসছেন, যিনি সাবলীল ভাবেই আক্রমণে সামিল হতে পারেন , নিজে গোল করতে পারেন এবং অন্যকে দিয়ে গোল করাতেও পারেন।’

এক বিবৃতিতে দি পল বলেন,‘ আমি লা লিগা চ্যাম্পিয়ন দলে যাচ্ছি, এজন্য দারুন খুশি। আমি জানি সেখানে কি পরিমাণ দায়িত্ব নিতে হবে। এটি আমার ফুটবল ক্যারিয়ারে দারুন এক পদক্ষেপ।’

গত সপ্তাহে কোচ দিয়েগো সিমিওনি ক্লাবের সঙ্গে চুক্তির মেয়াদ ২০২৪ সাল পর্যন্ত বাড়িয়েছেন।

শেয়ার করুন

মন্তব্য