চলে গেলেন বাফুফের অমিত

চলে গেলেন বাফুফের অমিত

ভারতের একটি হাসপাতালে চিকিৎসারত অবস্থায় আহসান আহমেদ অমিত। ছবি: সংগৃহীত

দীর্ঘদিন ধরে কিডনি রোগে আক্রান্ত হয়ে ভারতের দিল্লির একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন বাফুফের হেড অফ মিডিয়া। গত ২৪ জুন সফলভাবে তার অপারেশন সম্পন্ন হয়েছিল। বুধবার সন্ধ্যায় স্ট্রোক হলে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা।

তখনও প্রিমিয়ার লিগের মোহামেডান-বসুন্ধরা কিংসের ম্যাচ চলছে। হঠাৎ করেই এক খবরে পুরো প্রেস বক্স থমথমে। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) হেড অফ মিডিয়া আহসান আহমেদ অমিত আর নেই।

মিডিয়া অফিসার খালিদ মাহমুদ নওমী কাঁদতে কাঁদতেই জানালেন, ‘অমিত ভাই আর নেই। আমাদের ছেড়ে চলে গেছেন না ফেরার দেশে। হঠাৎ স্ট্রোক করে পৃথিবী ত্যাগ করেছেন।’

বাফুফে মিডিয়া হেড অব এবং বাংলাদেশে টেবিল টেনিস ফেডারেশনের সদস্য আহসান আহমেদ অমিত দীর্ঘদিন ধরে কিডনি রোগে আক্রান্ত হয়ে ভারতের দিল্লির একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন।

গত ২৪ জুন সফলভাবে অমিতের অস্ত্রেপচার সম্পন্ন হয়েছিল। চিকিৎসাধীন অবস্থায় বুধবার বিকেল ৬টা ১০ মিনিটে স্ট্রোক হয় তার। ব্যর্থ হয়ে যায় চিকিৎসকদের সব চেষ্টা।

মৃত্যুকালে অমিতের বয়স হয়েছিল ৪৩ বছর। রেখে গেছেন পিতা ও একমাত্র বড় ভাইসহ অসংখ্য গুণগ্রাহী।

আহসান অমিত ক্রীড়াঙ্গনে পরিচিত সংগঠক ছিলেন। তৃণমূলে সংগঠক হিসেবে কাজ করার পাশাপাশি চাকুরিরত ছিলেন বাফুফের হেড অব মিডিয়া হিসেবে।

আরও পড়ুন:
‘শাটডাউনে’ লিগ চালু রাখতে বাফুফের আবেদন
ঢাকায় ফিরেই বাফুফের সঙ্গে বসবেন জেমি
বাফুফের সঙ্গে মেয়াদ বাড়ল সোহাগের
যে কারণে সৌদিতে যাওয়া হলো না জামালদের
‘বাছাইপর্বের প্রস্তুতির’ জন্য সৌদি আরব যাচ্ছে বাংলাদেশ

শেয়ার করুন

মন্তব্য