বার্সেলোনায় মেম্ফিস ডিপায়

বার্সেলোনায় মেম্ফিস ডিপায়

নেদারল্যান্ডসের জার্সিতে মেম্ফিস ডিপায়। ছবি: টুইটার

ফরাসি ক্লাব লিঁওর সঙ্গে চুক্তি শেষ হওয়ায় ফ্রি-এজেন্ট হিসেবেই মেসিদের সঙ্গে যোগ দিচ্ছেন ডিপায়। ২৭ বছর বয়সী এই ফরোয়ার্ডকে প্রাথমিকভাবে দুই বছরের চুক্তি অফার করবে বার্সা।

মৌসুমের তৃতীয় বড় সাইনিং সম্পন্ন করেছে বার্সেলোনা। নেদারল্যান্ডসের ফরোয়ার্ড মেম্ফিস ডিপায় যোগ দিচ্ছেন কাতালান জায়ান্টদের সঙ্গে ইউরো চ্যাম্পিয়নশিপ শেষে।

বার্সেলোনা ক্লাব সূত্রে বিষয়টি নিশ্চিত করেছেন ইউরোপিয়ান ফুটবলের ট্র্যান্সফার বিশেষজ্ঞ ফাব্রিসিও রোমানো।

টুইট বার্তায় রোমানো জানান, ডিপায়ের উকিল ও এজেন্টদের সঙ্গে চুক্তিপত্র প্রস্তুত করে ফেলেছে বার্সেলোনা। রোমানোর টুইটের ঘণ্টাখানেক পর বার্সেলোনাও এক টুইট বার্তায় আনুষ্ঠানিক ঘোষণা দেয় ডিপায়ের দলে যোগ দেয়ার।

ইউরো চ্যাম্পিয়নশিপে নেদারল্যান্ডসের ক্যাম্পে থাকা ডিপায়ের মেডিক্যাল পরীক্ষাও সম্পন্ন করেছে বার্সেলোনা।

ফরাসি ক্লাব লিঁওর সঙ্গে চুক্তি শেষ হওয়ায় ফ্রি-এজেন্ট হিসেবেই মেসিদের সঙ্গে যোগ দিচ্ছেন ডিপায়। ২৭ বছর বয়সী এই ফরোয়ার্ডকে প্রাথমিকভাবে দুই বছরের চুক্তি অফার করছে বার্সা।

এর আগে, ম্যানচেস্টার সিটি থেকে স্ট্রাইকার সার্হিও আগুয়েরো ও ডিফেন্ডার এরিক গার্সিয়াকে ফ্রি-এজেন্ট হিসেবে দলে টানে বার্সেলোনা।

লিভারপুলের মিডফিল্ডার জর্জিনিয়ো উইনালডামকে দলে নেয়ার সবকিছু চূড়ান্ত হয়ে গেলেও, শেষ মুহূর্তে বেশি পারিশ্রমিকের কারণে তিনি প্যারিস সেইন্ট জার্মেইয়ে (পিএসজি) যোগ দেন।

ডিপায় যোগ দেয়ায় নিশ্চিতভাবেই বার্সার ফরোয়ার্ড লাইন থেকে বাদ পড়তে যাচ্ছেন মার্টিন ব্র্যাথওয়েইট ও উসমান ডেম্বেলের মধ্যে যে কোনো একজন।

এরই মধ্যে ব্রাজিলিয়ান অ্যাটাকার ফিলিপে কোতিনিয়োকে দলে টানার জন্য বার্সেলোনাকে চার কোটি ইউরোর অফার দিয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব এভারটন।

আরও পড়ুন:
করোনা আক্রান্ত বুস্কেটস
আগুয়েরোর পর বার্সেলোনায় গার্সিয়া
মেসির সঙ্গী হয়ে বার্সায় আগুয়েরো

শেয়ার করুন

মন্তব্য