১২ দিন ‘ঘরবন্দী’ থেকে কাতারে ইব্রাহিম

১২ দিন ‘ঘরবন্দী’ থেকে কাতারে ইব্রাহিম

ছবি: সংগৃহীত

করোনা পজিটভ হলেও ইব্রাহিমকে দলে রেখেছিলেন জাতীয় দলের হেড কোচ জেমি ডে। ইব্রাহিম গেলেও এদিকে যেতে পারছেন না মাহবুবুর রহমান সুফিল। বিশ্বকাপ বাছাইয়ের বাকি তিন ম্যাচ খেলতে পারছেন না তিনি।

করোনা আক্রান্ত জাতীয় দলের ফুটবলার মোহাম্মদ ইব্রাহিম অবশেষে কাতার গেছেন। ১৮ মে থেকে আইসোলেশনে থেকে করোনা পরীক্ষায় উত্তীর্ণ হয়ে জাতীয় দলের ক্যাম্পে যোগ দিতে যাচ্ছেন এই উইঙ্গার। করোনা পজিটভ হলেও ইব্রাহিমকে দলে রেখেছিলেন জাতীয় দলের হেড কোচ জেমি ডে।

ইব্রাহিম গেলেও এদিকে যেতে পারছেন না মাহবুবুর রহমান সুফিল। বিশ্বকাপ বাছাইয়ের বাকি তিন ম্যাচ খেলতে পারছেন না তিনি।

এর আগে গত ১৬ মে ঈদের ছুটির পর ক্যাম্পে যোগ দিয়ে কোভিড টেস্ট করান জাতীয় দলের ফুটবলাররা। দুইদিন পর টেস্টের ফলে ইব্রাহিমের পজিটিভ ধরা পড়ে। তখন থেকেই আইসোলেশনে ছিলেন এই উইঙ্গার। টুর্নামেন্টে তাকে বিবেচনায় রেখে চূড়ান্ত স্কোয়াড দেন জেমি।

১২ দিনের অপেক্ষা শেষে ফিটনেসের শঙ্কা নিয়েই কাতারে গেলেন এই ফুটবলার। দোহায় পৌঁছে আবারও পরীক্ষার জন্য নমুনা দেবেন তিনি। ফল আসার পর দলের সঙ্গে যোগ দেবেন ইব্রাহিম।

দোহায় বিশ্বকাপ বাছাইপর্বে ৩ জুন বাংলাদেশ প্রথম ম্যাচ খেলবে আফগানিস্তানের সঙ্গে। ৭ জুন ভারতের সঙ্গে ও টুর্নামেন্টে নিজেদের শেষ ম্যাচে ১৫ জুন বাংলাদেশ লড়বে ওমানের বিপক্ষে।

আরও পড়ুন:
ডিফেন্স সামলে কাউন্টার অ্যাটাকে শান দিচ্ছেন জেমি
বিকেলে দুটি ও রাতে এক ম্যাচ খেলবে জামালরা
৪৪ ডিগ্রি গরমে জামালদের অনুশীলন শুরু
কাতারে কোভিড পরীক্ষায় উত্তীর্ণ জামাল-তপুরা
কাতার পৌঁছেছে বাংলাদেশ দল

শেয়ার করুন

মন্তব্য