20201002104319.jpg
20201003015625.jpg
২৯ অক্টোবর ক্যাম্পে যোগ দিচ্ছেন জামাল ও তারিক

২৯ অক্টোবর ক্যাম্পে যোগ দিচ্ছেন জামাল ও তারিক

২৪ অক্টোবর ক্যাম্পে যোগ দিতে পারছেন না দুই প্রবাসী ফুটবলার জামাল ভূঁইয়া ও তারিক কাজী।

নভেম্বরে ফিফা প্রীতি ম্যাচকে সামনে রেখে ৩৬ ফুটবলারকে নিয়ে ক্যাম্প শুরু হচ্ছে ২৪ অক্টোবর থেকে। শুরু থেকে ক্যাম্পে যোগ দিতে পারছেন না দুই প্রবাসী ফুটবলার জামাল ভূঁইয়া ও তারিক কাজী।

বাফুফে জানিয়েছে ডেনমার্ক প্রবাসী ফুটবলার জামাল ভূঁইয়া ক্যাম্পে যোগ দিবেন ২৯ অক্টোবর ও ফিনল্যান্ড প্রবাসী ফুটবলার তারিক কাজী যোগ দেবেন ২৮ অক্টোবর।

নভেম্বরের ১৩ ও ১৭ তারিখ নেপালের সঙ্গে দুটো আন্তর্জাতিক ফিফা প্রীতি ম্যাচ খেলবে বাংলাদেশ। ম্যাচের জন্য ৩৬ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন। ২৩ অক্টোবর ডাক পাওয়া ফুটবলারদের রিপোর্ট করতে বলা হয়েছে।

প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ে অবস্থান করবেন ফুটবলাররা। সেখান থেকেই বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম ও কমলাপুরের বীরশ্রেষ্ঠ সিপাহী কামাল মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুশীলন করবে স্কোয়াড। জামাল ভূঁইয়া ও তারিক কাজী ক্যাম্পে যোগ দিবেন সপ্তাহখানেক পরে।

দুই প্রবাসী ফুটবলারদের ক্যাম্পে যোগ দেয়া নিয়ে ন্যাশনাল টিমস কমিটির চেয়ারম্যান কাজী নাবিল আহমেদ জানান, ‘দুজনকে এ বিষয়ে অবহিত করা হয়েছে। কোচের নির্দেশনা অনুযায়ী তারা ফিটনেসের কাজ করছে। বিমানের শিডিউলে জটিলতা থাকায় তাদের আসতে দেরি হচ্ছে।’

জাতীয় দলের বিদেশি কোচিং স্টাফও ক্যাম্পে যোগ দিবেন ২৯ অক্টোবর।

শেয়ার করুন

মন্তব্য