20201002104319.jpg
20201003015625.jpg
আর্সেনাল দল থেকে বাদ ওজিল

আর্সেনাল দল থেকে বাদ ওজিল

২০২০-২১ মৌসুমের প্রিমিয়ার লিগের জন্য ২৫ সদস্যের দল ঘোষণা করেছে আর্সেনাল। তাতে জায়গা হয়নি ওজিলের। এর আগে ইউরোপা লিগের জন্য ২৫ সদস্যের স্কোয়াড দিয়েছিল লন্ডনের এই ক্লাবটি। সেখানেও ছিলেন না তিনি।

আর্সেনালের হয়ে শেষবার মেসুত ওজিল মাঠে নেমেছিলেন মার্চে। এরপর থেকে আর্সেনাল ম্যানেজার মিকেল আরতেতা তাকে রেখেছেন একাদশের বাইরে। এবার যেন আরতেতা ওজিলকে বুঝিয়ে দিলেন, তার পরিকল্পনায় কোন জায়গা নেই ৩২ বছর বয়সী এই জার্মানের।

২০২০-২১ মৌসুমের প্রিমিয়ার লিগের জন্য ২৫ সদস্যের যে দল ঘোষণা করেছে আর্সেনাল, তাতে জায়গা হয়নি ওজিলের। এর আগে ইউরোপা লিগের জন্য যে ২৫ সদস্যের স্কোয়াড দিয়েছিল লন্ডনের ক্লাবটি, সেখানেও ছিলেন না তিনি।

এর মানে, জানুয়ারির আগে আর্সেনালের হয়ে কোনো ম্যাচে অংশগ্রহণ করতে পারবেন না ওজিল। আর্সেনালের বর্তমান স্কোয়াডে তাদের অ্যাকাডেনি থেকে উঠে আসা খেলোয়াড়দের বাইরে আছেন ১৯ জন। প্রিমিয়ার লিগের নিয়মানুযায়ী রাখা যাবে মাত্র ১৭ জন। তাতেই কপাল পুড়েছে ওজিলের। তার সঙ্গে বাদ পড়েছেন গ্রিক ডিফেন্ডার সক্রেটিসও।

আর্সেনালের সঙ্গে ওজিলের আনুষ্ঠানিক চুক্তি শেষ হচ্ছে আগামী জুনের ৩০ তারিখ। সপ্তাহে ৩৫০,০০০ পাউন্ড বেতন পাওয়া এই জার্মানকে আর্সেনাল দলবদলের মৌসুমে বিক্রি করতে চাইলেও এগিয়ে আসেনি কোন ক্লাব।

২০১৩ সালে রিয়াল মাদ্রিদ থেকে আর্সেনালে যোগ দেন এই জার্মান। আর্সেনালের হয়ে ২৫৪ ম্যাচ খেলে ৪৪ গোল ও ৭৭ অ্যাসিস্ট করেছেন এই বিশ্বকাপজয়ী তারকা।

শেয়ার করুন

মন্তব্য