20201002104319.jpg
20201003015625.jpg
ইনজুরিতে মাঠের বাইরে ফন ডাইক

ইনজুরিতে মাঠের বাইরে ফন ডাইক

পায়ের ইনজুরির কারণে অন্তত তিন মাস মাঠের বাইরে থাকতে হবে ভার্জিল ফন ডাইককে। হাঁটুর লিগামেন্ট ছিড়ে গেছে ২৯ বছর বয়সী এই ডিফেন্ডারের।

মার্সিসাইড ডার্বিতে ১১ মিনিটের মধ্যেই মাঠ ছেড়ে যান ভার্জিল ফন ডাইক। এভারটন গোলকিপার জর্ডান পিকফোর্ডের ট্যাকলে আঘাত পেয়ে যখন মাঠ ছাড়ছিলেন তখন চেহারার হতাশাই বলে দিচ্ছিল ইনজুরির মাত্রা তীব্র হতে পারে। ম্যাচের একদিন পর রোববার রাতে লিভারপুল পেল দুঃসংবাদ। পায়ের ইনজুরির কারণে অন্তত তিন মাস মাঠের বাইরে থাকতে হচ্ছে তাকে।

হাঁটুর লিগামেন্ট ছিড়ে গেছে ২৯ বছর বয়সী এই ডিফেন্ডারের। নিজের টুইটার অ্যাকাউন্টে ইনজুরির কথা নিশ্চিত করেছেন নেদারল্যান্ডস জাতীয় দলের অধিনায়ক ফন ডাইক। তিনি জানান তাকে শিগগিরই সার্জারি করাতে হবে হাঁটুতে।

চোট কাটিয়ে দ্রুত মাঠে ফেরার প্রত্যয় ব্যক্ত করে ফন ডাইক লিখেছেন,'জীবনের মত ফুটবলেও সব কিছু কোনো না কোনো কারণে ঘটে। উত্থান-পতনের মধ্যে দিয়ে যেতে হলে মাথা ঠান্ডা রেখে লড়াই চালিয়ে যেতে হবে। আমার স্ত্রী-সন্তান এবং লিভারপুলের সবার সমর্থনে আমি এই চ্যালেঞ্জের জন্য তৈরি।'

লিভারপুলের সাম্প্রতিক সাফল্যের পেছনে সবচেয়ে বড় অবদান যে কয়জন তারকার তার মধ্যে এই ডাচ ডিফেন্ডার অন্যতম। গত তিন-চার মৌসুম ধরে তিনি নিজেকে প্রতিষ্ঠা করেছেন বিশ্বের অন্যতম সেরা সেন্টার ব্যাক হিসেবে।

শেয়ার করুন

মন্তব্য