20201002104319.jpg
20201003015625.jpg
খালেদ শাফিইর সঙ্গে চুক্তি কিংসের

খালেদ শাফিইর সঙ্গে চুক্তি কিংসের

দুই ব্রাজিলিয়ান রবসন আজভেদো দা সিলভা ও জনাথন দা মিলভেইরো ফার্নান্দোজের সঙ্গে চুক্তিও সেরে ফেলেছে কিংস। বাকি ছিল শুধু এশিয়ান কোটা। সেটাও চূড়ান্ত হয়ে গেল শনিবার।

ঘরোয়া ফুটবলকে সামনে রেখে এশিয়ান কোটায় ইরানের ডিফেন্ডার খালেদ শাফিইকে দলে ভিড়িয়েছে বসুন্ধরা কিংস। শনিবার এই সেন্টার ব্যাকের সঙ্গে আনুষ্ঠানিকভাবে চুক্তি করেছে ক্লাবটি।

এএফসি ক্লাব কাপ স্থগিত হওয়ার পর বসুন্ধরা কিংস এখন ঘরোয়া ফুটবলে দল সাজাতে ব্যস্ত। ডিসেম্বর থেকে ফেডারেশন কাপ দিয়ে ঘরোয়া আসরের পর্দা উঠছে। প্রতিটি দলে চার জন করে বিদেশি ফুটবলার খেলতে পারবে। সেদিকেই চোখ রেখেছে কিংস।

ক্লাব সভাপতি ইমরুল হাসান বলেন, ‘খালেদকে আমরা আগেই পছন্দ করে রেখেছিলাম। কিন্তু নতুন মৌসুমে বিদেশি কোটা ঠিক না হওয়ায় তাকে চূড়ান্ত করতে পারছিলাম না। চার জনের সিদ্ধান্ত আসায় ইরানি ৩৩ বয়স্ক এ ডিফেন্ডারের সঙ্গে আনুষ্ঠানিকভাবে আজ চুক্তির কাজ শেষ করলাম।’

দুই ব্রাজিলিয়ান রবসন আজভেদো দা সিলভা ও জনাথন দা মিলভেইরো ফার্নান্দোজের সঙ্গে চুক্তিও সেরে ফেলেছে কিংস। বাকি ছিল শুধু এশিয়ান কোটা। সেটাও চূড়ান্ত হয়ে গেল শনিবার। আর্জেন্টিনার এরনান বারকোসের সঙ্গে সম্পর্ক ছেদ করেছে কিংস।

এরনান বারকোসের বিদায়ের পর নতুন মৌসুমের জন্য একজন ভাল স্ট্রাইকারের সন্ধানে নেমেছে বসুন্ধরা কিংস। ইমরুল জানান, ‘মৌসুমের দলবদলের সময়ের মধ্যে একজন ভাল স্ট্রাইকারের সঙ্গে চুক্তির কাজ সেড়ে ফেলবো। কিছু সিভি আছে আমাদের কাছে।’

খালেদ সবশেষ খেলেছেন ইরানের অন্যতম শীর্ষ ক্লাব সেপাহান ক্লাবে। জাতীয় দলের জার্সি এখনও পাননি তিনি।

শেয়ার করুন

মন্তব্য