20201002104319.jpg
লা লিগায় রাতে নামছে রিয়াল, বার্সা,  আতলেতি

লা লিগায় রাতে নামছে রিয়াল, বার্সা, আতলেতি

রাত আটটায় সেলতা ভিগোর বিপক্ষে খেলবে আতলেতিকো। সাড়ে ১০টায় রিয়াল মাদ্রিদের প্রতিপক্ষ কাদিজ। রাত একটায় হেতাফেকে মোকাবিলা করবে বার্সেলোনা।

আন্তর্জাতিক ম্যাচের বিরতির পর লা লিগার প্রথম ম্যাচ ডে-তে মাঠে নামছে লিগের তিন বড় দল চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ, আতলেতিকো মাদ্রিদ ও বার্সেলোনা।

রাত আটটায় সেলতা ভিগোর মাঠে নামবে আতলেতিকো। লিগে শুরুটা ভাল হয়নি দিয়েগো সিমিওনির দলে। তিন ম্যাচ থেকে মাত্র একটি জয় নিয়ে ১২ নম্বরে আছে তারা।

মৌসুমে প্রথম ম্যাচে গ্রানাদার বিপক্ষে ৬-১ গোলের জয় পাওয়ার পর, টানা দুই ম্যাচে গোল করতে পারেননি আতলেতির ফরোয়ার্ডরা। লুইস সুয়ারেস প্রথম ম্যাচে জোড়া গোল পাওয়ার পর, পরের দুই ম্যাচে লক্ষ্যভেদ করতে পারেননি।লুইস_সুয়ারেস

বুধবার রাতে চ্যাম্পিয়নস লিগে বায়ার্ন মিউনিখের মুখোমুখি হওয়ার আগে নিজেদের সেরা ছন্দ ফিরে পেতে চাইবে আতলেতি।

আতলেতির নগর প্রতিদ্বন্দ্বি এবং স্প্যানিশ চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ মাঠে নামছে কাদিজের বিপক্ষে। বুধবার চ্যাম্পিয়নস লিগে শাখতার দনেৎস্কের বিপক্ষে ম্যাচের আগে দলের কম্বিনেশন পরখ করে নেওয়ার এটিই শেষ সুযোগ জিনেদিন জিদানের কাছে।মার্সেলো_রিয়াল_মাদ্রিদ

প্রতিপক্ষ কাদিজ অপেক্ষাকৃত দূর্বল দল হলেও, নিজ মাঠ সান্তিয়াগো বার্নাব্যুয়ে সেরা শক্তির দলটাই খেলাতে চাইবেন জিদান। কারিম বেনজেমা, রদ্রিগো এবং ভিনিসিয়াস জুনিয়র থাকছেন আক্রমণভাগে। তবে পুরো ফিট না থাকায় থাকছেন না মার্টিন ওডেগার্ড।

চার ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে রিয়াল মাদ্রিদ।

রিয়ালের এল ক্লাসিকো প্রতিপক্ষ বার্সেলোনা খেলবে হেতাফের বিপক্ষে। লিগে টানা তিন ম্যাচে জয়ের পর সবশেষ ম্যাচে সেভিয়ার সঙ্গে ১-১ গোলে ড্র করেছিল রোনাল্ড কুমানের দল।লিওনেল_মেসি

দলের সেরা তারকা লিওনেল মেসি এবং এই মৌসুমে বায়ার্ন মিউনিখ থেকে ফিরে আসা ফিলিপে কোতিনিয়ো দুই জনই বিশ্বকাপ বাছাইপর্বে সেরা ফর্মে ছিলেন আর্জেন্টিনা ও ব্রাজিলের হয়ে।

চ্যাম্পিয়নস লিগে মঙ্গলবার রাতে হাঙ্গেরির ফেরেন্টসভারোসের মুখোমুখি হবে বার্সেলোনা। তার আগে জয় দিয়ে লিগের চতুর্থ রাউন্ড শেষ করতে চাইবে তারা। হেতাফের বিপক্ষে সবশেষ খেলা চার ম্যাচেই জিতেছে কাতালান ক্লাবটি।

শেয়ার করুন

মন্তব্য