20201002104319.jpg
20201003015625.jpg
শনিবার সকালে বলিভিয়ার মুখোমুখি ব্রাজিল

শনিবার সকালে বলিভিয়ার মুখোমুখি ব্রাজিল

পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা বাংলাদেশ সময় সকাল সাড়ে ছয়টায় মুখোমুখি হচ্ছে বলিভিয়ার। ম্যাচটি হবে ব্রাজিলের সাও পাওলোতে। মাঠে নামার আগে স্বাগতিকদের সবচেয়ে বড় দুশ্চিন্তা নেইমারের ইনজুরি। বুধবার অনুশীলনে পিঠে ব্যথা পান এই তারকা ফরোয়ার্ড। বৃহস্পতিবার দলের সাথে অনুশীলন করেননি তিনি।

নিজ মাঠে শনিবার (১০ অক্টোবর) বিশ্বকাপ বাছাইপর্ব শুরু করছে ব্রাজিল। পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা বাংলাদেশ সময় সকাল সাড়ে ছয়টায় মুখোমুখি হচ্ছে বলিভিয়ার। ম্যাচটি হবে ব্রাজিলের সাও পাওলোতে।

মাঠে নামার আগে স্বাগতিকদের সবচেয়ে বড় দুশ্চিন্তা নেইমারের ইনজুরি। বুধবার অনুশীলনে পিঠে ব্যথা পান এই তারকা ফরোয়ার্ড। বৃহস্পতিবার দলের সাথে অনুশীলন করেননি তিনি।

কোচ লিওনার্দো তিতে নেইমারের ম্যাচে খেলা নিয়ে আশাবাদী হলেও, বিকল্প হিসেবে প্রস্তুত রেখেছেন এভারটন রিবেইরোকে। শেষ মুহূর্তে নেইমার খেলতে না পারলে, একাদশে দেখা যেতে পারে ফ্লামেঙ্গোর এই স্ট্রাইকারকে।

তিতে বলেন, 'আমাদের অপেক্ষা করা ছাড়া আর কিছুই করার নেই। নেইমার খেলতে না পারলে এভারটন খেলবে তার জায়গায়।'

চোটের কারণে নেইমারের আগেই দল থেকে বাদ পড়েছেন গোলকিপার আলিসন এবং ফরোয়ার্ড গাব্রিয়েল জেসুস। চোট থেকে সেরে উঠলেও বিশ্রামে আছেন নিয়মিত অধিনায়ক দানি আলভেস।

আলভেসের বদলে দলকে বলিভিয়ার বিপক্ষে নেতৃত্ব দেবেন রিয়াল মাদ্রিদের মিডফিল্ডার কাসেমিরো। একাদশে গোলকিপার ওয়েভারটান এবং ডগলাস লুইজের থাকাটাও নিশ্চিত, জানিয়েছেন তিতে।

শনিবারে বলিভিয়ার বিপক্ষে মাঠে নামার পর বুধবার পেরুর বিপক্ষে খেলবে সেলেকাওরা।

শেয়ার করুন

মন্তব্য