20201002104319.jpg
বিশ্বকাপ বাছাইয়ে সকালে আর্জেন্টিনার প্রতিপক্ষ ইকুয়েডর

বিশ্বকাপ বাছাইয়ে সকালে আর্জেন্টিনার প্রতিপক্ষ ইকুয়েডর

মেসি দলের অনুশীলনে যোগ দিলেও, আর্জেন্টিনা পাচ্ছে না সার্হিও আগুয়েরোকে। ম্যানচেস্টার সিটির অভিজ্ঞ এই ফরোয়ার্ড এখনও চোটে ভুগছেন।

শুক্রবার সকালে শুরু হচ্ছে আর্জেন্টিনার বিশ্বকাপ বাছাইপর্বের মিশন। প্রথম ম্যাচে বুয়েনোস আইরেসে ইকুয়েডরের মুখোমুখি হচ্ছে লিওনেল মেসির দল। বোকা জুনিয়র্সের মাঠ লা বোমবোনেরায় বাংলাদেশ সময় সকাল সাড়ে ছয়টায় শুরু হচ্ছে ম্যাচ।

মেসি দলের অনুশীলনে যোগ দিলেও, আর্জেন্টিনা পাচ্ছে না সার্হিও আগুয়েরোকে। ম্যানচেস্টার সিটির অভিজ্ঞ এই ফরোয়ার্ড এখনও চোটে ভুগছেন। আর কোচ লিওনেল স্কালোনি স্কোয়াডে রাখেননি আরেক অভিজ্ঞ ফরোয়ার্ড প্যারিস সেইন জার্মেইয়ের আনহেল দি মারিয়াকে।

লিওনেল মেসির সঙ্গে আক্রমণভাগের দায়িত্বে থাকবেন সেভিয়ার লুকাস ওকামপোস। তৃতীয় অ্যাটাকার হিসেবে স্কালোনির বেছে নিতে হবে ইউভেন্তাসের পাওলোড দিবালা ও ইন্টারনাৎসিওনালের লাউতুরো মার্তিনেসের মধ্যে একজনকে।  মাঝমাঠে চোট পাওয়া জিওভানি লো সেলসোর জায়গায় খেলবেন মারকোস আকুনা।

২০১৮ রাশিয়া বিশ্বকাপ বাছাইপর্বের প্রথম ম্যাচে নিজ মাঠে ইকুয়েডরের কাছে ২-০ গোলে হেরে যায় আর্জেন্টিনা। তবে অ্যাওয়ে ম্যাচে মেসির হ্যাটট্রিকে বিশ্বকাপের টিকিট নিশ্চিত করে দুইবারের বিশ্বচ্যাম্পিয়নরা।

শেয়ার করুন

মন্তব্য